সিরাজগঞ্জে পৌর আ.লীগ নেতাকে হত্যাচেষ্টা, আটক ১

36

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

সিরাজগঞ্জে পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. নজরুল ইসলাম হাশেমকে হত‌্যাচেষ্টার অভিযোগে আজিম (২৮) নামে একজনকে আটক করেছে পুলিশে।

শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে নজরুল ইসলাম হাসেমের বাড়ির পাশ থেকে ছুরিসহ তাকে আটক করা হয়।

এই ঘটনায় আটক আজিমসহ হত‌্যা পরিকল্পনাকারী জাহাঙ্গীর হোসেন ভুট্ট গংদের বিরুদ্ধে সদর থানায় এজাহার করেছেন মো. নজরুল ইসলাম হাশেম।

রোববার (৩১ জানুয়ারি) সিরাজগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বিষয়টি জানিয়েছেন।

আটক আজিম সদর উপজেলার কালিয়াহরিপুর ইউনিয়নের (হাড্ডি মিলের পাশে) মৃত সামাদ আলীর ছেলে।

পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. নজরুল ইসলাম হাশেম বলেন, ‘গত ৪/৫ দিন যাবৎ কিছু অপরিচিত ব্যক্তি আমার বাড়ির আশপাশে সন্দেহজনকভাবে ঘোড়াফেরা করতে দেখা যায়। দুপুরে আজিজ নামের ওই ব্যক্তি বাড়ির পাশে ঘোরাফেরার কারণ জিজ্ঞেস করলে তিনি জানান যে, টাকার জন্য তিনি আমার কাছে এসেছেন। কিন্তু তার কথায় সন্দেহ হলে লোকজন তাকে আটক করে। এসময় তার শরীর তল্লাশি করে একটি ধারালো ছুরি পাওয়া যায়।’

মো. নজরুল ইসলাম আরও বলেন, ‘পূর্ব শত্রুতার জের ধরে জাহাঙ্গীর হোসেন ভুট্টরা ভাড়া লোক দিয়ে আমাকে হত্যার পরিকল্পনা করেছে বলে মনে হচ্ছে। তাই আজিমসহ ভুট্ট গংদের বিরুদ্ধে থানায় এজাহার করেছি।’

ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, খবর পেয়ে পুলিশ পরির্দশন করে একজনকে আটক করা হয়েছে। এই ঘটনায় হাশেম বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে।

You might also like