ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় খুলনায় সাংবাদিকদের ক্রিকেট টুর্নামেন্ট

21

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

খুলনার সাংবাদিকদের অংশগ্রহণে প্রথমবারের মতো খুলনা প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতা। ‘ওয়ালটন-খুলনা প্রেসক্লাব মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০’ নামে মাঠে গড়াবে টুর্নামেন্টটি। আগামী ৬ নভেম্বর থেকে প্রতিযোগিতাটি মাঠে গড়ানোর কথা রয়েছে।

এই প্রতিযোগিতায় মোট চারটি দল অংশগ্রহণ করবে। দলগুলো হচ্ছে রূপসা টাইগার্স, ভৈরব রাইডার্স, শিবসা ওয়ারিয়র্স ও মধুমতি চ্যালেঞ্জার্স। সিঙ্গেল লিগ ভিত্তিতে খেলা শেষে পয়েন্ট তালিকার শীর্ষ দুই দল ফাইনালে উঠবে।

প্রতিযোগিতাটিকে সামনে রেখে রোববার ফ্র্যাঞ্চাইজি নিলাম অনুষ্ঠিত হয়। খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সাংবাদিকদের উপস্থিতিতে এই নিলাম অনুষ্ঠিত হয়। খুলনা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুন রেজার তত্ত্বাবধায়নে নিলাম অনুষ্ঠান পরিচালনা করেন ক্রীড়া সম্পাদক আহমদ মুসা রঞ্জু।

অংশগ্রহণকারী চারটি দলের মধ্যে প্রথমে শিবসা ওয়ারিয়র্স দলের নিলাম সম্পন্ন হয়। সর্বোচ্চ মূল্য দিয়ে দলটি কিনে নেন ‘দৈনিক সময়ের খবর’-এর সম্পাদক মো: তরিকুল ইসলামকে। এরপর ভৈরব রাইডার্স দলটি সর্বোচ্চ মূল্য দিয়ে কিনে নেন ‘দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন’-এর সম্পাদক এস এম সাহিদ হোসেনকে। মধুমতি চ্যালেঞ্জার্স দলটি সর্বোচ্চ মূল্য দিয়ে কিনে নেন খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাঈয়েদুজ্জামান সম্রাটকে। রূপসা টাইগার্স দলটি নিলামে কিনে নেন খুলনা প্রেসক্লাবের সভাপতি ও ‘দৈনিক আজকের তথ্য’-এর সম্পাদক এস এম নজরুল ইসলামকে।

খুলনা প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আহমদ মুসা রঞ্জু প্রতিযোগিতাটি নিয়ে রাইজিংবিডিকে বলেন, ‘সবকিছু ঠিক থাকলে আগামী ৬ নভেম্বর থেকে এ প্রতিযোগিতা মাঠে গড়াবে। সেভাবেই সকল প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।’

নিলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু ও শেখ আবু হাসান, সাবেক সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন, ক্লাবের সাবেক সদস্য সচিব মো: মুন্সী মাহাবুব আলম সোহাগ, যুগ্ম-সম্পাদক এস এম কামাল হোসেন, কোষাধ্যক্ষ সোহেল মাহমুদ, সহকারী সম্পাদক মাহবুবুর রহমান মুন্না ও বিমল সাহা, নির্বাহী সদস্য হাসান আহমেদ মোল্লা ও মো: সাঈয়েদুজ্জামান সম্রাটসহ ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ।

You might also like