নূরুল হুদা আত্মা বিক্রি করেছেন: রিজভী

26

সোনারদেশ২৪: ডেস্কঃ

প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা তার আত্মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিক্রি করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির জ‌্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার (১১ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ মন্তব‌্য করেন। নির্বাচন কমিশনের পদত্যাগের দাবিতে এ মানববন্ধনের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

রুহুল কবির রিজভী বলেন, ‘কাপড় বিক্রেতা শাড়ি-লুঙ্গি বিক্রি করে, সবজি বিক্রেতা আলু-টমেটো-বেগুন বিক্রি করে, আর কে এম নূরুল হুদা আত্মা বিক্রি করেছে শেখ হাসিনার কাছে। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর ঢাকাসহ দেশের সব জায়গার প্রার্থীরা জানিয়েছেন, ভোটকেন্দ্রগুলোতে দুর্বৃত্তরা ঢুকছে। কিন্তু নির্বাচন কমিশন কত বড় নির্লজ্জ! ৩১ ডিসেম্বর তারা বললেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে।’

তিনি আরও বলেন, ‘যে লোক খারাপ, সে সবদিক দিয়ে খারাপ। যে সত্য কথা বলতে পারে না, সে টাকাও চুরি করতে পারে। নির্বাচন কমিশনের বিরুদ্ধে টাকা চুরির অভিযোগ করেছেন দেশের ৪১ জন বুদ্ধিজীবী। এটা তিনি পাত্তাই দেননি। কারণ, ক্ষমতা দরকার। শেখ হাসিনার ক্ষমতা ধরে রাখার জন্য এরকম নির্বাচন কমিশন দরকার।’

বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন—বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলটির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরবসহ ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দল, মহিলা দলের নেতাকর্মীরা।

You might also like