প্রত্যাশা ছাড়িয়ে গেল ‘কেজিএফ ২’ টিজার

31

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

শুক্রবার (৮ জানুয়ারি) অভিনেতা ইয়াশের জন্মদিন উপলক্ষে টিজার প্রকাশের পরিকল্পনা ছিল ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ নির্মাতাদের। কিন্তু ভিডিও লিক হওয়ার দুর্ঘটনার সুবাদে একদিন আগেই তড়িঘড়ি করে টিজার মুক্তি দেন নির্মাতা প্রশান্ত নীল।

অঘটন থেকে কালেভদ্রে ভালো কিছু ঘটতে পারে। যেমন ধনুষের ‘হোয়াই দিস কোলাভেরি ডি’ গানটির ক্ষেত্রে ঘটেছিল। গানের কিছু অংশ ফাঁস হয়ে যাওয়ার কারণে নির্মাতাদের পুরো গানটিই ইউটিউবে প্রকাশ করতে হয়েছিল। তারপর বাকিটা তো ইতিহাস। তবে ‘কেজিএফ ২’র ক্ষেত্রে তেমনটা ঘটেনি।

তারকা অভিনেতা ইয়াশের জন্মদিনে ঘটা করে টিজার প্রকাশ ও প্রচারণার সমস্ত পরিকল্পনা বানচাল হয়ে যায় ভিডিও ফাঁস হয়ে যাওয়ার কারণে। তাই নির্ধারিত সময়ের কয়েক ঘণ্টা আগেই প্রকাশ করতে হলো টিজারটি। আর ভক্তরাও আগেভাগেই উপভোগ করে নিলেন এই টানটান উত্তেজনাপূর্ণ টিজার।  ইউটিউবে প্রকাশের পর প্রথম ২৩ ঘণ্টাতেই ৬ কোটি ৭২ লাখের বেশিবার টিজারটি দেখা হয়েছে।

টিজার দেখে স্তম্ভিত হয়ে গেছেন দর্শকরা। এ যেন সবার প্রত্যাশাকেও ছাড়িয়ে গেছে। আক্ষরিক অর্থেই টিজারটি দর্শকদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে।

কী আছে চ্যাপ্টার টু’র টিজারে? কেজিএফ: চ্যাপ্টার ওয়ানের দারুণ সাফল্য নির্মাতাদের উৎসাহিত করেছে আরও উচ্চতর শৈলীতে সিনেমা বানাতে। এর ভিজ্যুয়াল অতি উচ্চমানের। সেসঙ্গে ফিরে আসছে অধীরা। টিজারে অধীরা রূপে এক ঝলক দেখা গেছে সঞ্জয় দত্তকে। আর উপযুক্ত ক্ষেত্রে ধীর গতির দৃশ্যায়ন দর্শকের চোখকে আটকে রেখেছে প্রতিটি সেকেন্ডে।

You might also like