ক্রিকেটার নিতে ভুল করেছে বরিশাল

19

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

শনিবার (২১ নভেম্বর) দলের অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের তামিম বলেন, কোনো সন্দেহ নেই আমরা ড্রাফটে কিছু ভুল করেছি। এটাতে কোনো সন্দেহ নাই। আমরা অবশ্যই ড্রাফটে কিছু ভুল করেছি দেখেই এই কথাটা উঠছে (দলের শক্তি নিয়ে)।

তবে সঙ্গে এটাও বুঝতে হবে, ক্রিকেট অনিশ্চয়তার খেলা। যে কোনো কছু হতে পারে। আমার দলে এমন কিছু খেলোয়াড় আছে, যাদের আমরা হয়তো কেউ কাউন্ট করছি না। কিন্তু তাদের সবারই দারুণ টুর্নামেন্ট কাটাতে পারে। যে কোনো কিছু হতে পারে।

তামিম আরও বলেন, প্রেসিডেন্ট’স কাপে ২-৩ জন ক্রিকেটারকে আমরা পেয়েছি। যদিও কেউই আশা করিনি যে ওরা এত ভালো খেলবে। পরে কিন্তু তাদের নিয়েই সবচেয়ে বেশি আলোচনা ছিল। আমি এটাই আশা করি, আমাদের যারা তেমন লাইমলাইটে নাই, তারা ওই রকম পারফরম্যান্স করবে। আমাদের স্কোয়াড নিয়ে যদি সফল হতে হয়, আউট অব দ্য বক্স ক্রিকেট খেলতে হবে। সবসময় যেমন পরিকল্পনা করে খেলি, সেভাবে জেতাটা কঠিন হবে। আমি ২-৩ জনকে নিয়ে আশা করছি, তারা ভালো খেললে অনেক কিছুই হতে পারে।

ব্যাট হাতে কিছুতেই ধারাবাহিক হতে পারছেন না তামিম ইকবাল। আছে মন্থর গতির ব্যাটিংয়ের অভিযোগ। আসন্ন টুর্নামেন্টে দলের অধিনায়ক বলেই শুধু নয়, ব্যাট হাতে বড় অবদান রাখতে চান তামিম, অবশ্যই আমার নিজের পারফরম্যান্স অনেক গুরুত্বপূর্ণ। যদি সামনে থেকে নেতৃত্ব দিতে পারি। কিংবা অধিনায়কত্বের ব্যাপারটা বাদ দিলেও যদি ব্যাটসম্যান হিসেবে রান করতে পারি, তাদের অবশ্যই সেটা অনুপ্রেরণা দেবে। হয়তোবা টুর্নামেন্টে আমার আলাদা আলাদা ভূমিকা পালন করতে হবে।

You might also like