মাদকের খোঁজে অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি

24

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

বলিউডের মাদক কেলেঙ্কারিতে প্রকাশ্যে আসতে শুরু করেছে বড় তথ্য। সোমবার সকালে বলিউড অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি শুরু করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। খবর- সংবাদ প্রতিদিন।

জানা যায়, আটক মাদক পাচারকারীদের জেরার সময়ই তারা অর্জুন রামপালের নাম বলেন। সেই অনুযায়ী তল্লাশি শুরু হয় অভিনেতার বাড়িতে। গ্রেফতার করা হয়েছে তার গাড়ির চালককে।

তবে এ তল্লাশি নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করা হয়নি এনসিবি-র তরফে। পাশাপাশি অভিনেতারও মন্তব্য পাওয়া যায়নি।

মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সম্প্রতি গ্রেফতার করা হয় অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলার ভাই অ্যাজিসিওলাসকে। বর্তমানে জামিনে আছেন গ্যাব্রিয়েলার ভাই।

এর আগে মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রোববার প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সাঈদকে গ্রেফতার করা হয়। সোমবার মেডিকেল টেস্টের জন্য তাকে নিয়ে যাওয়া হয়।

ফিরোজের স্ত্রীকে গ্রেফতারের পাশাপাশি তার বাড়িতেও এনসিবি তল্লাশি করে। উদ্ধার করা হয় ১০ গ্রাম গাঁজা।

বলিউড ও দক্ষিণ ভারতের সিনে ইন্ডাস্ট্রি কয়েক মাস ধরে মাদক কেলেঙ্কারি নিয়ে সরগরম। বলিউডে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিংসহ অনেকে। তবে ‍সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী ছাড়া কোনো তারকাকে জেলে যেতে হয়নি। অন্যদিকে দক্ষিণ ভারতীয় কয়েকজন অভিনেতা গ্রেফতার হয়েছে।

You might also like