সিরাজগঞ্জ পৌরসভার ১৫নং ওয়ার্ডে মেয়র পদপ্রার্থী এ্যাড কে এম হোসেন আলী হাসানের মতবিনিময়

26

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ কে এম হোসেন আলী হাসান ওয়ার্ড আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন।

এসময় মেয়র প্রার্থী নেতাকর্মী ও জনসাধারনের উদ্দেশ্যে বলেন, আগামী পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসেবে নির্বাচনে যাতে আমি মনোনয়ন পেতে পারি সে জন্য আমি আপনাদের কাছে দোয়া কামনা করছি। সারাজীবন রাজনীতি করেছি কিন্তু আপনাদের কোন সেবা করতে পারি নাই তাই আমাকে এক বার সুযোগ করে দিন আপনাদের সেবা করার। আমাকে শেষ বারের মত একটি বারের জন্য সুযোগ করে দিন, আমি মেয়র নির্বাচিত হলে আমি আপনাদের সুন্দর, আধুনিক ও পরিচ্ছন্ন শহর উপহার দেব।

সোমবার (৯ নভেম্বর)  বিকেলে মিরপুর উচ্চ বিদ্যালয় মাঠে ১৫ নং ওয়াড আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুর রহিম সেখ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলহাজ আব্দুর রহমান, আবুল হোসেন তাপস, পঞ্চায়েত কমিটির আহবায়ক রফিকুল ইসলাম মন্ডল, শহর আওয়ামীলীগের সদস্য মোঃ আদনান, পঞ্চায়েত কমিটির সাবেক সেক্রেটারি আলাউদ্দিন আলা।

এসময় জেলা যুব মহিলালীগের যুগ্ম আহবায়ক আফরোজা পারভীন বিনাসহ ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও জনসাধারণ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। মতবিনিময় সভাটি পরিচালনা করেন ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সুজন।

You might also like