ট্রাম্পকে তালাক দেয়ার অপেক্ষায় মেলানিয়া!

23

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪:

মাত্র মার্কিন নির্বাচনে হেরেছেন দেশটির বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ফলে মানোসিক অবস্থা ভালো নেই তার। এমতাবস্থায় তার বৈবাহিক জীবন নিয়ে শোনা গেলো আরেক খবর। ট্রাম্পকে তালাক দেয়ার জন্য দিন গুনছেন স্ত্রী মেলানিয়া।

নির্বাচনের হেরে যাওয়ার পর এ বিষয়ে মুখ খোলেননি মার্কিন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প। তবে হোয়াইট হাউস থেকে বের হওয়ার পর তিনি ট্রাম্পকে তালাক দেবেন বলে জানা গেছে। এমন খবর প্রকাশ করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল।

ট্রাম্পের সাবেক সহযোগী ওমারোসা ম্যানিগোল্ট নিউম্যানের বরাত দিয়ে ওই প্রতিবেদনে বলা হয়, হোয়াইট হাউস থেকে বের হয়ে যাওয়ার জন্য অপেক্ষা করছেন মেলানিয়া। এরপরই ট্রাম্পকে দেবেন তালাক দিবেন তিনি। এখনই ট্রাম্পকে তালাক দিলে সমস্যা হতে পারে। মার্কিন রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে মেলানিয়াকের শাস্তি তিনি পারেন ট্রাম্প। সেই শঙ্কা থেকেই হোয়াইট হাউস থেকে বের হয়ে যাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন মেলানিয়া।

এদিকে আরেক সাবেক সহযোগী স্টেফাইন ওকঅফ জানান, হোয়াইট হাউসে পৃথক শয়নকক্ষে থাকেন ট্রাম্প দম্পতি। তাদের দাম্পত্য জীবনকে ‘এক ধরনের বাণিজ্যিক লেনদেনভিত্তিক’ সম্পর্ক হিসেবেও উল্লেখ করেন তিনি।

এছাড়াও ২০১৬ সালে ক্ষমতা গ্রহণের পর নিউইয়র্ক থেকে হোয়াইট হাউসে উঠতে পাঁচ মাস সময় নিয়েছিলেন মেলানিয়া। ওই সময় বলা হয়েছিল, ট্রাম্প এবং মেলানিয়ার ছেলে ব্যারনের স্কুল শেষ করতে এই সময় লেগেছে।

এ বিষয়ে ওকঅফ জানান, ওই সময় দর-কষাকষি করেছিলেন মেলানিয়া। তালাক হলেও ছেলে ব্যারন যেন ট্রাম্পের সম্পদের সমান অধিকার পায়, তাই নিয়ে চুক্তি করেন তিনি।

You might also like