আর্জেন্টিনা দলে ফিরছেন ডি মারিয়া!

32

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

বিশ্বকাপ বাছাইপর্বে ইকুয়েডর ও বলিভিয়ার বিপক্ষে ম্যাচে আর্জেন্টিনা দলে ডাক পাননি পিএসজি তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। তিনি তাই ক্ষুব্ধ ছিলেন। তবে আলবেসেলেস্তো কোচ লিওনলে স্কালোনি ধৈর্য ধরতে বলেছিলেন সাবেক রিয়াল তারকাকে।

সেই অনুযায়ী ডি মারিয়া এবার আর্জেন্টিনা দলে ফিরছেন বলে খবর। আগামী ১৩ ও ১৮ নভেম্বর প্যারাগুয়ে ও পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ওই দুই ম্যাচের দলে ডি মারিয়াকে ডাকার সম্ভাবনার কথা বলেছে আর্জেন্টাইন প্রভাবশালী ক্রীড়া সংবাদ মাধ্যম টিওআইসি।

ডি মারিয়া সর্বশেষ আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে খেলেছেন গত বছর ব্রাজিলে অনুষ্ঠিত কোপা আমেরিকার সেমিফাইনালে। ২-০ গোলে ব্রাজিলের বিপক্ষে হারের ম্যাচে নিজের সামর্থ্যের পুরোটা দেখাতে পারেননি ডি মারিয়া। এছাড়া নতুন এবং তরুণ দল গড়ার মন দিয়েছেন মেসিদের কোচ স্কালোনি।

ডি মারিয়া তাই দল থেকে ব্রাতা হয়ে পড়েছেন। তবে এখনও সেরা ছন্দে আছেন উল্লেখ করে ৩৩ বছর বয়সী মারিয়া জানান, ক্লাবের হয়ে তিনি সর্বোচ্চটা দিয়ে খেলার চেষ্টা করেন কেবল জাতীয় দলে খেলার জন্য। তরুণদের সঙ্গে লড়াই করার জন্য। এখনও তিনি মেসিদের মানের আছেন বলেও উল্লেখ করেন তিনি।

You might also like