সাতক্ষীরার কলারোয়ায় ৪ খুন: গ্রেপ্তার আরও ৩

31

সোনারদেশ২৪: ডেস্কঃ

সাতক্ষীরার কলারোয়া উপজেলার খলশী গ্রামের দুই ভাই-বোনসহ মা ও বাবাকে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (২১ অক্টোবর) সকালে  তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমান্ডের আবেদন করা হবে। এর আগে মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

বিষয়টি সাতক্ষীরা সিআইডির পুলিশ সুপার (এসপি) আনিচুর রহমান নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন— কলারোয়া উপজেলার খলসি গ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুর রাজ্জাক (২৮), আবুল কাশেমের ছেলে আব্দুল মালেক (৩৫) ও একই গ্রামের আসাদুল ইসলাম (২৭)। এদের মধ্যে রাজ্জাক ও মালেক নিহত শাহিনুরের প্রতিবেশী এবং আসাদুল ইসলাম নিহত শাহিনুরের হ্যাচারির কর্মচারী।

সাতক্ষীরার কলারোয়া আদালতের পুলিশ উপ-পরিদর্শক (এসআই) কায়েস মাহমুদ জানান, আসামিদের আদালতে পাঠানোর প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে, রিমান্ডে নেওয়া রায়হানুল হকের জবানবন্দি অনুযায়ী ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার আদালতে রিমান্ডের আবেদন জানানো হবে।

সিআইডি’র সাতক্ষীরার বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান রাতে জানান, গ্রেপ্তারদের আজ বুধবার ১০দিন করে রিমান্ডের আবেদন জানানো হবে।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর ভোর রাতে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিসা গ্রামের শাহাজান আলীর ছেলে মৎস্য হ্যাচারী মালিক শাহিনুর, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে সিয়াম হোসেন মাহী ও মেয়ে তাসনিম সুলতানাকে। তবে, ভাগ্যক্রমে বেঁচে যায় তাদের চার মাসের শিশু কন্যা মারিয়া সুলতানা।

এই হত্যাকাণ্ডের ঘটনায় নিহত শাহিনুর রহমানের ভাই রায়হানুল ইসলামসহ এখন পর্যন্ত চাজনকে গ্রেপ্তার করেছে সিআইডি।

You might also like