ক্যাম্পে ডাক পাওয়া ৩৬ ফুটবলারের নাম ঘোষণা

24

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

নভেম্বরে নেপালের বিপক্ষে দুটি আন্তর্জাতিক ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলবে বাংলাদেশ ফুটবল দল। এ দুই ম্যাচকে সামনে রেখে প্রাথমিক ক্যাম্পের জন্য ৩৬ জন ফুটবলারের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

চার নতুন ফুটবলার ডাক পেয়েছেন বাফুফের এই আইসোলেশন ক্যাম্পে। বিশ্বকাপ বাছাইকে সামনে রেখে গত মাসে যে দল ডাকা হয়েছিল এবারও সেই দলটাই থাকছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় এক বিবৃতির মাধ্যমে এ দল ঘোষণা করেছে ফেডারেশন। আগামী ২৩ অক্টোবর শুক্রবার জাতীয় দলের সহকারী কোচ মাসুম পারভেজের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে ফুটবলারদের।

এছাড়া চূড়ান্ত করা হয়েছে বাংলাদেশ এবং নেপালের মধ্যকার আন্তর্জাতিক ফিফা ফ্রেন্ডলির সূচি। প্রথম ম্যাচ হবে ১৩ নভেম্বর। এর চারদিন পর ১৭ নভেম্বর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দু-দল। প্রীতি ম্যাচের জন্য ২৩ অক্টোবর থেকে ক্যাম্প শুরু করবে বাফুফে। আর হেড কোচ জেমি ডে দলের সঙ্গে যুক্ত হবেন ২৮ অক্টোবর। আর ম্যাচ উপলক্ষে আগামী ৫ নভেম্বর ঢাকায় আসার কথা নেপালের।

এবার দুটি ম্যাচই হবে ঢাকার মধ্যে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামকে ভেন্যু হিসেবে রাখা হয়েছে। সবশেষ ২০১৮ তে নেপালের মুখোমুখি হয়েছিলো বাংলাদেশ। বঙ্গবন্ধু স্টেডিয়ামে সাফের সে ম্যাচে ২-০ গোলে হেরেছিলো লাল সবুজ বাহিনী।

৩৬ ফুটবলারের তালিকা: গোলরক্ষক: আশরাফুল রানা, শহিদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকো, পাপ্পু হোসেইন ডিফেন্ডার: তপু বর্মন, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, টুটুল হোসেন বাদশা, রায়হান হাসান, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, মঞ্জুরুল ইসলাম মানিক মিডফিল্ডার: আতিকুর রহমান ফাহাদ, তারিক কাজী, রবিউল হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, মাসুম মিয়া জনি, মামুনুল ইসলাম মামুন, সোহেল রানা, আরিফুর রহমান, রিয়াদুল হাসান রাফি, জামাল ভূঁইয়া, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেইন, নাজমুল ইসলাম রাসেল ফরোয়ার্ড: মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, তৌহিদুল আলম সবুজ, সাদ উদ্দীন, নবীব নেওয়াজ জীবন, ফয়সাল আহমেদ ফাহিম, মোহাম্মদ আব্দুল্লাহ, এম এস বাবলু, সুমন রেজা

You might also like