ক্রিশ্চিয়ানো রোনালদো করোনায় আক্রান্ত

27

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

নেইমার, দিবালা, ডি মারিয়ার মতো তারকা ফুটবলাররা ইতোমধ্যে বিশ্ব মহামারী করোনায় আক্রান্ত হয়েছেন। এবার ভাইরাসটিতে আক্রান্ত হলেন বিশ্বসেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোও।

পর্তুগিজ ফুটবল ফেডারেশন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী পর্তুগিজ যুবরাজের করোনা পজিটিভ হওয়ার খবরটি নিশ্চিত করেছে। তারা এক বিবৃতিতে বলেছে, ‘৩৫ বছর বয়সী এই তারকা ফুটবলার ভালো আছেন। তার মধ্যে লক্ষণ নেই, তবে আইসোলেশনে রাখা হয়েছে।’

বুধবার ন্যাশনস লিগের গ্রুপপর্বের ম্যাচে পর্তুগালের ম্যাচ সুইডেনের বিপক্ষে। এমন সময়ে ফার্নান্দো সান্তোসের দলের জন্য এলো দুঃসংবাদ, সেরা তারকা রোনালদো খেলতে পারবেন না। তবে পর্তুগাল দলের অন্য সদস্যরা করোনা নেগেটিভ হয়েছেন।

ন্যাশনস লিগে রোববার প্যারিসে ফ্রান্সের বিপক্ষে গোলশূন্য ড্র করে পর্তুগাল। লিগ ‘এ’ গ্রুপ থ্রিতে ৩ ম্যাচে ২ জয় নিয়ে তারা শীর্ষে রয়েছে। সমান জয় হলেও গোলগড়ে এগিয়ে থাকায় ফ্রান্স আছে দুইয়ে।

গত সেপ্টেম্বরে ন্যাশনস লিগে সুইডেনের বিপক্ষে প্রথম ইউরোপিয়ান ফুটবলার হিসেবে ১০০ গোলের মাইফলক স্পর্শ করেন রোনালদো, যে ম্যাচটিতে তার দল পর্তুগালও জেতে। অথচ ফিরতি লড়াইয়ের আগে জুভেন্টাস তারকা ছিটকে পড়লেন।

You might also like