একসঙ্গে ৩ শিশুকে ধর্ষণ, বাসা মালিক গ্রেপ্তার

25

সোনারদেশ২৪: ডেস্কঃ

ঢাকার আশুলিয়ায় একসঙ্গে ৩ শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ওই ব্যক্তির নাম হেলাল উদ্দিন শেখ (৫৭)। এ ঘটনায় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ করা হয়। এরপর ৮ অক্টোবর, বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে ৬ অক্টোবর, মঙ্গলবার আশুলিয়ার উত্তর মোল্লাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত হেলাল উদ্দিনের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাও থানা ছয়ানী রসুলপুর গ্রামে। আশুলিয়ার তৈয়বপুরে নিজস্ব একটি বাড়িরও রয়েছে তার। এ ঘটনায় তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, হেলাল উদ্দিনের বাড়িতে কয়েকজন পোশাক শ্রমিক ভাড়া থাকেন। এর মধ্যে একটি পরিবার গত মঙ্গলবার তাদের দুই সন্তানকে বাড়িতে রেখে কাজে যান। এই সুযোগে ওই দুজনসহ আরেকটি শিশুকে চকলেট কিনে দেয়ার কথা বলে নিজের ঘরে নিয়ে যান হেলাল। পরে ভয় দেখিয়ে ওই শিশুদের একসঙ্গে ধর্ষণ করেন তিনি। শিশুদের বাবা-মা কাজ থেকে বাসায় ফিরে এলে তারা কান্নাকাটি করে এবং সব ঘটনা খুলে বলে। এ কথা জানাজানি হলে স্থানীয় এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ করেন।

পুলিশ আরো জানায়, ওই অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে আশুলিয়ার উত্তর মোল্ল্যাপাড়া এলাকায় অভিযান চালিয়ে নিজের বাড়ি থেকে হেলাল উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়াও ভুক্তভোগী শিশুদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নেয়া হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক জিয়াউল ইসলাম জানান, আটকের পর হেলাল উদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় তাকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। ওই তিন শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

You might also like