সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী গ্রেফতার

28

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

সুশান্ত ইস্যুতে মাদক কাণ্ডে দুদিন আগেই গ্রেপ্তার হয়েছে রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক। এবার সেই ইস্যুতে গ্রেপ্তার হলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। রবিবার থেকে রিয়াকে জেরা শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। রবি, সোম পর পর দু’দিন জেরার পর, আজ মঙ্গলবারও ডাকা হয় রিয়াকে। কিছুক্ষণ জেরার পরই আজ দুপুরে রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। বিকেল সাড়ে ৪টার দিকে তাঁর ডাক্তারি পরীক্ষা হবে বলে জানা যায়।

মাদককাণ্ড নিয়ে রবিবার থেকে রিয়াকে টানা জেরা করছিল এনসিবি। বার বার প্রশ্নের মুখে পড়ে সোমবার এনসিবির সামনে রিয়া জানান, ‘‘আমি যা করেছি, তা সবই সুশান্তের জন্য।’’ তারপরেও এদিন ফের রিয়াকে জেরার জন্য এনসিবির সদর দফতরে ডাকা হয়। দুপুরের দিকে সেখানেই গ্রেপ্তার করা হয় তাঁকে।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। শুরুতে মুম্বাই পুলিশের হাতেই তদন্তভার থাকলেও পরে সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে ওঠে। সেই মামলায় রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে মাদকযোগের কথা উঠে এলে, আলাদা করে তদন্ত শুরু করে এনসিবি।

#NewsAlert | Rhea Chakraborty arrested after 3 days of grilling.

Rhea is being taken for a medical test to Sion Hospital in Mumbai.@shilparathnam with details.#RheaArrested

Join the broadcast with @maryashakil. pic.twitter.com/pfeB6LAQrC

— CNNNews18 (@CNNnews18) September 8, 2020

তা নিয়ে গত সপ্তাহে দফায় দফায় জেরার পর শুক্রবার রিয়ার ভাই শৌভিক ও সুশান্তের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হন সুশান্তের হাউজ হেল্প দীপেশও। ৯ সেপ্টেম্বর পর্যন্ত হেফাজতে রয়েছেন তাঁরা।

You might also like