ঘুমন্ত নারীর গলায় ঢুকে পড়লো সাপ (ভিডিও)

34

অন্য দুনিয়া ডেস্কঃ সোনারদেশ২৪:

মানুষের মুখ থেকে ৪ ফুট লম্বা সাপ যদি টেনে বের করা হয়, তবে সেই মুহূর্ত কতটা ভয়ংকর হতে পারে! বিষয়টি ভাবতেও অনেকের গা শিউরে ওঠতে পারে। কিন্তু এমন ঘটনাই ঘটেছে রাশিয়াতে। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মিরর অনলাইন এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, রাশিয়ার দাগেস্তানে বাড়ি এক নারীর। নিজ বাড়ির বাগানে ঘুমিয়ে পড়েছিলেন তিনি। হঠাৎ তার পেটব্যথায় ঘুম ভাঙে। সহ্য করতে না পেরে হাসপাতালে যান তিনি। কী কারণে পেটব্যথা হচ্ছে তার কিছু-ই বলতে পারছিলেন না ওই নারী। যার জন্য চিকিৎসকদের সমস্যাটি বুঝতে অসুবিধা হচ্ছিল।

পরে সাধারণ অ্যানেস্থেসিয়া ব্যবহার করে ওই নারীকে অজ্ঞান করা হয়। এরপর চিকিৎসকরা ওই নারীর গলা থেকে কিছু একটা বের করতে থাকেন। যখন পুরোপুরি বের হয় তখন চিকিৎসকদের চোখ ছানাবড়া। তবে সাপটি বেঁচে ছিল কিনা তা জানা যায়নি। এই অপারেশনের একটি ভিডিও স্থানীয় চিকিৎসক সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। তারপর দ্রুত ছড়িয়ে পড়ে এটি।

ভোক্তভোগী নারীর পরিচয় পাওয়া যায়নি। আর সাপটি কোন জাতের তা-ও জানা যায়নি। তবে এর দৈর্ঘ্য ৪ ফুট। এ বিষয়ে স্থানীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ে যোগাযোগ করে তাদের কোনো মন্তব্য পাননি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

You might also like