মা হবার খবরে বিরক্ত বিপাশা

21

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

বলিউড নায়িকা বিপাশা বসু মা হবার খবর শুনেই বিরক্ত। বলিউডের আকাশে-বাতাসে বেশ কয়েকবার তার ‘মা’ হওয়ার গুজব রটেছে। এই গুজব নিয়েই ভীষণ বিরক্ত বিপাশা বসু। বরাবরই বিষয়টির সত্যতা খোলাখুলি প্রচারমাধ্যমগুলোয় জানিয়ে দিয়েছেন বিপাশা।

তিনি বলেন, কে বা কারা এসব রটাচ্ছেন, তাদের স্বার্থ কী জানি না। তারকাদের নিয়ে গুজব রটবে- এটা মেনেই বলিউডে কাজ করে যাচ্ছি। তাই বলে মা হওয়ার বিষয় নিয়ে গুজব রটার কোনো কারণ দেখি না।

তিনি আরো বলেন, মা হওয়া যেকোনো নারীর জন্য গর্বের। তাই এ বিষয়ে লুকোচুরির কোনো কারণ দেখি না। যখন সত্যিকারের মা হব, তখন আনন্দের সঙ্গেই তা সবাইকে জানাব।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন করণ-বিপাশা তারকা দম্পতি। সেখানেও বিপাশার মাতৃত্ব নিয়ে প্রশ্ন করা হয়েছিল। আবার একই প্রশ্নের মুখোমুখি হলেও বিরক্তি চেপে হাসিমুখেই বিপাশা বলেছেন, যখনই তার ওজন সামান্য একটু বেড়ে যায়, তখনই তিনি অন্তঃসত্ত্বা কিনা বলে প্রশ্ন করা হয়। সময় এলে তিনি অবশ্যই মা হবেন। সেই বিষয় নিয়ে এতবার প্রশ্ন করার কোনো মানে আছে বলে মনে হয় না। অন্তঃসত্ত্বা কিনা, এ প্রশ্নের বারবার উত্তর দেওয়াটা এখন আমার কাছে বিরক্তিকর।

You might also like