অদ্ভুত ক্রিকেট গ্রাউন্ডের ভিডিও ভাইরাল

73

অন্য দুনিয়া ডেস্কঃ সোনারদেশ২৪:

সবুজ পাহাড়ের কোল ঘেষে বয়ে গেছে সরু পথ। তবে প্রস্থে ক্রিকেট ক্রিজের চেয়ে খানিকটা বড়। এই পথের এক পাশে পাহাড় অন্য পাশ ঢাল বেয়ে নেমে গেছে নিচে। ভাবুন তো এই পথই যদি ক্রিকেট ক্রিজ হয় তবে কেমন হবে!

ভাবতে খানিকটা বিস্ময় বোধ হলেও এমনটাই হয়েছে। যেখানে ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। তবে এলাকা ভিত্তিক। স্থানীয় তরুণরা এখানে ক্রিকেট খেলে থাকে। আর পাহাড়ের ওপরে বসে খেলা উপভোগ করেন দর্শকরা। যখনই কোনো দল বিজয়ী হন, তখনই স্রোতের মতো পাহাড়ের ঢাল বেয়ে নেমে আসেন তারা। অদ্ভুত এই ক্রিকেট গ্রাউন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

পাকিস্তান ভিত্তিক সংবাদমাধ্যম পারলো ডটকম জানিয়েছে, এই ক্রিকেট গ্রাউন্ডটি পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের অ্যাবোটাবাদে অবস্থিত। এই অঞ্চলের নীল আকাশ আর সবুজ পাহাড়ের সৌন্দর্যে মুগ্ধ হয়ে থাকে দর্শনার্থীরা। এখানকার স্থানীয়রা ক্রিকেটপ্রেমী। এখানকার তরুণরা উদ্ভুত এই ক্রিকেট গ্রাউন্ডে ক্রিকেট খেলে থাকে। এটি তারা ভীষণ উপভোগ করে।

সম্প্রতি এই ক্রিকেট গ্রাউন্ডের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যা দেখে নেটিজেনরাও উপভোগ করছেন। শুধু তাই নয়, অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যারন ফিঞ্চ তার ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করেছেন।

You might also like