এখনো সুশান্তের অপেক্ষায় তার পোষা কুকুর

29

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তার মৃত‌্যুর পর কেটে গেছে প্রায় আড়াই মাস। তার মৃত‌্যুরহস‌্য উদঘাটনে কাজ করছে স্থানীয় প্রশাসন।

প্রিয় অভিনেতার চলে যাওয়া ভক্তরা যেমন ভুলেননি, তেমনি ভুলতে পারেনি তার পরিবার। একইভাবে নিজ প্রভুকে ভুলতে পারেনি সুশান্তের কুকুরগুলো। এখনো তার বাড়ি ফেরার অপেক্ষায় থাকে।

সুশান্তের মৃত্যুর পর তার পরিবারের পক্ষ থেকে ‘ইউনাইটেড ফর জাস্টিস’ নামে একটি টুইটার অ্যাকাউন্ট খোলা হয়েছে। এতে সুশান্ত সংক্রান্ত এবং তার মৃত‌্যুর তদন্ত সংক্রান্ত বিভিন্ন বিষয় শেয়ার করা হচ্ছে। গতকাল (২২ আগস্ট ) এতে একটি ভিডিও পোস্ট করা হয়েছে।

তাতে দেখা যায়—সুশান্তের পোষা কুকুর ‘ফাজ’ তার ব‌্যবহৃত মোটরবাইকের চারপাশে ঘুরে বেড়াচ্ছে। পাটনার বাড়িতে রাখা আছে সুশান্তের ওই মোটরবাইক। আর সেখানেই আছে ‘ফাজ’। সুশান্তের মৃত‌্যুর প্রায় আড়াই মাস কেটে গেলেও ‘ফাজ’ এখনো তার প্রভুর অপেক্ষায় রয়েছে।

সুশান্তের ভাড়া নেওয়া লোনাওয়ালা ফার্ম হাউসে তার আরো তিনটি কুকুর রয়েছে। এদের নাম—‘অমর’, ‘আকবর’, ‘অ্যান্টনি’। এই ফার্ম হাউসের ম‌্যানেজার জানিয়েছেন, এ কুকুরগুলোও সুশান্তের বাড়ি ফেরার প্রতীক্ষায় রয়েছে।

সুশান্ত অবসরে এই কুকুরগুলোর সঙ্গে খেলায় মেতে উঠতেন। স্বাভাবিক কারণে সুশান্তের সঙ্গে এ কুকুরগুলোর অনেক স্মৃতি জড়িয়ে আছে।

You might also like