সঞ্জয় লীলা বানসালির আইটেম কন‌্যা আলিয়া

40

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

ভারতের প্রশংসিত পরিচালক সঞ্জয় লীলা বানসালির পরবর্তী সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

সিনেমাটিতে একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন নির্মাতা। খুব শিগগির এ গানের শুটিং শুরু করবেন পরিচালক। আর এতে পারফর্ম করবেন আলিয়া ভাট।

এই প্রকল্পের ঘনিষ্ঠ একটি সূত্র বলিউড হাঙ্গামাকে বলেন—সাধারণত হিন্দি সিনেমায় যে ধরনের আইটেম গান দেখা যায়, আলিয়ার এই আইটেম গানটি সেরকম নয়। একেবারেই আলাদা হবে। সবচেয়ে বড় খবর হলো এই আইটেম গানের কোরিওগ্রাফি করবেন সঞ্জয় লীলা বানসালি।

মুম্বাইয়ের কামতাপুর এলাকার যৌনকর্মী গাঙ্গুবাই এক সময় হয়ে উঠেছিলেন আন্ডারওয়ার্ল্ড ডন। তাকে নিয়ে লেখক হুসেন জাইদী রচনা করেন ‘মাফিয়া কুইন্স অব মুম্বাই’ নামে একটি বই। এই বইয়ের একটি অংশ নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। এতে যৌনকর্মী গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট।

সিনেমাটিতে আরো অভিনয় করছেন—অজয় দেবগন, ইমরান হাশমি, বিজয় রাজ প্রমুখ। বানসালি প্রোডাকশনের ব‌্যানারে নির্মিত হচ্ছে এটি। আগামী ১১ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির পরিকল্পনা থাকলেও করোনা প্রকোপের কারণে তা আর হচ্ছে না।

You might also like