সারিকার হৃদয়ে কোলাহল

14

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

অলিকের চাকরি বদলানোটা একটা নেশা হয়ে দাঁড়িয়েছে। এক মাস এখানে তো পরের মাসে অন্য জায়গায়। কেন তার ঘন ঘন চাকরি পরিবর্তন? তার পিছনের কারণটাই হচ্ছে- মানিয়ে নিতে না পারা। অফিসে কোনো দুর্নীতি বা অসংগতি অলিকের পছন্দ নয়। কিন্তু বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রিনি, অলিকের এমন হুটহাট ডিসিশন মেনে নিতে পারছেন না। এ নিয়ে দুজনায় শুরু হয় রাজ্যের বিবাদ। প্রতিনিয়ত ঝগড়া বেধেই থাকছে।

রিনি বিশ্বাস করে ইমোশন ট্রান্সফরমেশনের সবচেয়ে ভাইটাল ক্রিয়েশন হচ্ছে ঝগড়া। তবে এর মধ্যে একটা কিন্তু আছে। এই ট্রান্সফরমেশনকে বেশি সময় ধরে রাখা যাবে না। এই বিশ্বাস থেকেই তাদের সম্পর্কটার একটা গভীরতা রয়েছে।

প্রেম, ভালোবাসা নিয়ে কবি সাহিত্যিকরা বিস্তর গবেষণা করে লিখে ক্লান্ত হয়ে হাল ছেড়ে দিয়েছেন এর ব্যাখ্যা বিশ্লেষণে। রিনির এটাই বিশ্বাস। তবে অলিক বিশ্বাস করে একটি গোলাপ প্রেমের অনেক সমস্যাই সমাধান করে দিতে পারে। এমনই ভালোবাসা আর ফিলিংসের গল্প নিয়ে ‘হৃদয়ে কোলাহল’ এগিয়ে যেতে থাকে।

নাটকটিতে অভিনেত্রী সারিকার সঙ্গে আরও অভিনয় করেছেন সায়েদ জামান শাওন, শিশির, বৃষ্টি রহমান, সখরিও ম-লসহ অনেকেই।

এসকে শুভ এবং শফিকুল ইসলাম নাট্যর যৌথ পরিচালনায় নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে অবমুক্ত করা হবে বলে জানিয়েছেন নির্মাতা। নাটকটি রচনা করেছেন অয়ন চোধুরী।

You might also like