প্রদীপ, লিয়াকত ও নন্দলালকে নিয়ে বাহারছড়া চেকপোস্টে র‍্যাব

8

মেজর (অব.) সিনহা মো. রাশেদ হত্যা মামলায় রিমান্ডে থাকা মূল ৩ আসামি প্রদীপ কুমার দাশ, লিয়াকত ও নন্দলালকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে র‍্যাব।

শুক্রবার (২১ আগস্ট) দুপুরে টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের কাছে সিনহা হত্যার ঘটনাস্থল পরিদর্শন করে তারা। র‍্যাব-১৫ থেকে বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ঘটনাস্থলে ছিলেন রিমান্ডে থাকা বরখাস্তকৃত ওসি প্রদীপ, পরিদর্শক লিয়াকত আলী ও এসআই নন্দলাল রক্ষিত। সঙ্গে ছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ খায়রুল ইসলামও র‍্যাবের একটি টহল টিম।

গত বৃহস্পতিবার (২০ আগস্ট) সিনহা হত্যা মামলার সাত আসামিকে রিমান্ড শেষে আদালতে পাঠানোর নির্দেশ দেন আদালত। সাতদিনের রিমান্ড শেষে ওইদিন দুপুরে তাদেরকে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে র‌্যাব। এ সময় ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ শুনানি শেষে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ৩১ জুলাই রাতে টেকনাফের পাহাড়ে ভিডিওচিত্র ধারণ করে কক্সবাজার মেরিন ড্রাইভ দিয়ে হিমছড়ি এলাকার নীলিমা রিসোর্টে ফেরার পথে শামলাপুর তল্লাশি চৌকিতে পুলিশের গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা রাশেদ খান।

পরে ৫ আগস্ট নিহত সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌস বাদী হয়ে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওসি প্রদীপ কুমার দাশ, ইন্সপেক্টর লিয়াকত ও নন্দদুলাল রক্ষিতসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

You might also like