উর্বশীর নয়া মিশন শুরু

28

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা তেলেগু চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে। ‘ব্ল‌্যাক রোজ’ চলচ্চিত্রের মাধ‌্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন তিনি।

নারী কেন্দ্রীক থ্রিলার ঘরানার এ চলচ্চিত্রের চিত্রনাট‌্য রচনা করেছেন সম্পদ নন্দি। এটি পরিচালনা করছেন মোহন ভরদ্বাজ। এর মাধ‌্যমে পরিচালক হিসেবে অভিষেক হবে এই নির্মাতার। চলচ্চিত্রটি তেলেগু ও হিন্দি ভাষায় নির্মিত হচ্ছে।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, গত ১৭ আগস্ট হায়দরাবাদে এ সিনেমার শুটিং শুরু করেছেন নির্মাতা। ১৮ আগস্ট শুটিংয়ে অংশ নিয়েছেন উর্বশী। এর মাধ‌্যমে এ অভিনেত্রী তার নতুন মিশন শুরু করলেন।

অন‌্যদিকে উর্বশী ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছেন—আমাদের প্রশংসিত পরিচালক সম্পদ নন্দি আমাকে মাথায় রেখেই চলচ্চিত্রটির চিত্রনাট‌্য রচনা করেছেন। এতে আমাকে কাজের প্রস্তাব দেওয়ার পর চিত্রনাট‌্যটি টানা পড়ে শেষ করি। সত‌্যি বলতে এটি আমার খুব পছন্দ হয়েছে।

পরিচালক মোহন ভরদ্বাজ বলেন—নারী কেন্দ্রীক থ্রিলার ঘরানার সিনেমা এটি। এই সিনেমার মাধ‌্যমে উর্বশী তেলেগু সিনেমায় অভিষেকের জন‌্য খুব উচ্ছ্বসিত। প্রয়োজনীয় সুরক্ষা ব‌্যবস্থা ও নির্দেশনা মেনে প্রথম শিডিউলের শুটিং করছি।

দক্ষিণ কোরিয়ায় মিস এশিয়ান সুপারমডেল ২০১১, মিস ট্যুরিজম কুইন অব দ্য ইয়ার, মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১২ ও মিস ডিভা ২০১৫ খেতাব জয়ের পর বলিউডে পা রাখেন উর্বশী। মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন ২৬ বছর বয়েসি এই সুন্দরী।

সানি দেওলের বিপরীতে ২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী। উর্বশী অভিনীত ‘পাগলাপান্তি’ চলচ্চিত্রটি গত বছরের ২২ নভেম্বর মুক্তি পায়। চলতি বছরের ১৬ জুলাই ওটিটি প্ল‌্যাটফর্ম জি৫-এ মুক্তি পায় তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘ভার্জিন ভানুপ্রিয়া’।

অজয় লোহান পরিচালিত এই চলচ্চিত্রের গল্পে মুম্বাইয়ের রক্ষণশীল পরিবারের মেয়ে উর্বশী। এক জ্যোতিষী তাকে নিয়ে ভবিষ্যদ্বাণী করেন—আজীবন কুমারী থাকবেন তিনি। কিন্তু এই ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণ করতে চান উর্বশী। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন—গৌতম গুলাটি, রুমানা মোল্লা, অর্চনা পুরনা সিং, বিজেন্দ্র কালা প্রমুখ।

You might also like