আমির খানকে ‘কট্টরপন্থী’ উল্লেখ করে যা বললেন কঙ্গনা

28

তুরস্কে এরদোগানের প্রাসাদে যাওয়া আমির খানকে নিয়ে সমালোচনায় মেতেছেন ভারতীয় নেটিজেনরা। তার সিনেমা বয়কটের ডাকও দিচ্ছেন কেউ কেউ। এবার সেই সমালোচনার পালে হাওয়া দিতে আমির খানকে ‘কট্টরপন্থী’ বলে উল্লেখ করেছেন বলি অভিনেত্রী কঙ্গনা রানাউত।

টুইটারে ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর পুরনো একটি সাক্ষাৎকারের ভিডিও আপলোড করেছেন কঙ্গনা। যেখানে আমির খান বলেছেন, আমি স্পষ্ট করে বলেছি যে, আমার সন্তানরা শুধু ইসলাম ধর্মই অনুসরণ করবে। বিষয়টি সামনে এনে এই নায়কের সাবেক ও বর্তমান স্ত্রী ধর্মে হিন্দু হওয়ায় বিষয়টি নিয়ে আক্রমণ করেন কঙ্গনা।

কঙ্গনা লিখেছেন, হিন্দু+মুসলিম= মুসলিম হওয়া তো কট্টরপন্থী। বিয়ের ফল শুধু জিন ও সংস্কৃতির মিশ্রণ নয়, ধর্মেরও। বাচ্চাদের আল্লাহর ইবাদতের পাশাপাশি শ্রীকৃষ্ণকে ভক্তি শেখানোই কি সেক্যুলারিজম নয়?

উল্লেখ্য, ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং নিয়ে বর্তমানে তুরস্কে আছেন আমির খান। সে সূত্রে শনিবার দেশটির প্রেসিডেন্ট প্রাসাদে আমন্ত্রিত হন আমির।

আমির খানের সঙ্গে সাক্ষাতের পরই এরদোগানপত্নী এমিনি এরদোগান তিনটি ছবি টুইট করে লেখেন- “বিশ্ব বিখ্যাত ভারতীয় অভিনেতা, পরিচালক ও প্রযোজক আমির খানের সঙ্গে দেখা করে আমি আপ্লুত। জেনে খুব খুশি হলাম যে, তার নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’র বাকি অংশের শুটিং তুরস্কের বিভিন্ন প্রান্তে করার সিদ্ধান্ত নিয়েছেন।”

You might also like