দেবহাটায় প্রেসক্লাবে ওয়ার্ল্ড ভিশনের পিপিই প্রদান

39

সোনারদেশ২৪: ডেস্কঃ

দেবহাটায় প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদককে ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে পিপিইসহ অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। মহামারি করোনাকালীন সময়ে সকল প্রতিকূলতা উপেক্ষা করে জীবনের ঝুঁকি নিয়ে ফ্রন্ট-লাইনের যোদ্ধা হিসেবে কর্মরত গণমাধ্যম কর্মীদের সুরক্ষার বিষয়টি বিবেচনায় রেখে দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দকে পিপিই সহ অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা উপকরণ প্রদান করা হয়েছে।

দেবহাটার পারুলিয়াস্থ ওয়ার্ল্ড ভিশনের এরিয়া অফিসের আয়োজনে বিকালে দাতা সংস্থা ওয়ার্ল্ড ভিশন ও বাস্তবায়নকারী সংস্থা সুশীলনের পক্ষ থেকে দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু ও সাধারণ সম্পাদক আর.কে.বাপ্পাকে এসকল স্বাস্থ্য সুরক্ষা উপকরণ তুলে দেন ওয়ার্ল্ড ভিশনের এরিয়া প্রোগ্রাম ম্যানেজার ফুলি সরকার।

এসময় সুশীলনের প্রজেক্ট অফিসার রাসেল আহম্মেদ, ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার পলভক্ত মন্ডলসহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। স্বাস্থ্য সুরক্ষা উপকরণের মধ্যে ২ পিস পিপিই (গাউন), ২০ জোড়া সার্জিক্যাল হ্যান্ড গ্লাভস, ১০০ পিস সার্জিক্যাল ফেস মাস্ক এবং দুইটি হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়েছে। দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দ এই দূর্যোগকালীন সময়ে মিডিয়া কর্মীদের এই ধরনের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদানের জন্য ওয়ার্ল্ড ভিশনসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

You might also like