বার্সেলোনা ছাড়ার কথা জানিয়ে দিয়েছেন মেসি!

27

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

বার্সেলোনা ছাড়তে চাইছেন লিওনেল মেসি। এমন সংবাদ দিয়েছেন ব্রাজিলীয় সাংবাদিক মার্সেলো বেকলার। এর আগে নেইমারের পিএসজিতে যাওয়ার খবরটিও প্রথম প্রকাশ করেছিলেন এই সাংবাদিক।

টুইটারে এক ভিডিও বার্তায় মার্সেলো বলেছেন, বার্সেলোনাকে মেসি জানিয়ে দিয়েছে, এই গ্রীষ্মেই ও ক্লাব ছাড়তে চায়। ক্লাব ভালো দল তৈরি করবে এমন কোনো পরিকল্পনা থাকলে সিদ্ধান্ত বদলাতেও পারে মেসি।

মার্সেলো জানিয়েছেন, ক্লাব ছাড়ার ইচ্ছা এর আগে মেসির মধ্যে দেখা যায়নি। যদিও বার্সেলোনার পক্ষ থেকে এ ব্যাপারে তেমন কিছু বলা হয়নি। বার্সেলোনা ছাড়লে মেসি কোথায় যেতে পারেন? সম্ভাব্য হিসেবে শোনা যাচ্ছে ম্যানচেস্টার সিটি, পিএসজি, ম্যানচেস্টার ইউনাইটেড অথবা ইন্টার মিলানের নাম।

শনিবার লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে রেকর্ড ৮-২ গোলের ব্যবধানে হেরে যায় বার্সেলোনা। দলের এমন করুণ পরাজয়ের পর বিশ্বজুড়েই সমালোচনা হচ্ছে মেসিদের নিয়ে। যে কারণে মেসিকে বার্সেলোনা ছাড়ার পরামর্শ দিয়েছেন ইংল্যান্ড জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার ফার্ডিনান্ড।

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই তারকা ফুটবলার বলেছেন, বার্সেলোনার এখন যে পারফরম্যান্স তাদের তুলনায় ইউরোপের অন্যান্য দল অনেক শক্তিশালী। যদিও আমি তুলনায় যাচ্ছি না। দলের এমন পরাজয়ের পর মেসি কী ভাবছেন সেটাই সবচেয়ে বড় প্রশ্ন। তবে বড় ট্রফি জিততে হলে মেসিকে ক্লাব বদলাতেই হবে।

You might also like