ফিটনেস ঠিক করতে ব্যস্ত রিয়া

35

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

সুশান্তের মৃত্যুর প্রায় আট মাস পর কেমন আছেন তার সাবেক প্রেমিকা রিয়া? জানা গেছে, শোক কাটিয়ে নিজেকে ঠিক করতে ব্যস্ত এই অভিনেত্রী। সম্প্রতি মুম্বাইয়ের একটি জিমের বাইরে দেখা যায় তাকে। নিয়মিত শরীরচর্চা করে ফিটনেস ঠিক করতে ব্যস্ত ‘জালেবি’ সিনেমাখ্যাত রিয়া।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) জিম থেকে বের হওয়ার সময় ফটো সাংবাদিকদের ক্যামেরায় বন্দি হন রিয়া চক্রবর্তী। এই সময় এক সংবাদিক তাকে কেমন আছেন জিজ্ঞাসা করেন। জবাবে এই অভিনেত্রী বলেন, ‘ঠিক হচ্ছি।’ পরবর্তী সময়ে এই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিপাড়ায় সবচেয়ে উচ্চারিত নাম ছিল রিয়া চক্রবর্তী। ভারতীয় মিডিয়ার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। তাকে নিয়ে হয়েছে নানা আলোচনা-সমালোচনা।

গত ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর এর পেছনে কারণ খুঁজতে তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ। পাশাপাশি এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট (ইডি) ও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সংশ্লিষ্ট বিষয়ে খতিয়ে দেখতে শুরু করে। এরপর সুশান্তের মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

গত ২৬ আগস্ট রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তীসহ কয়েকজনের বিরুদ্ধে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় দিল্লিতে মামলা দায়ের হয়। পরে টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর গত ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। তার বিরুদ্ধে মাদক ব্যবহার ও সংগ্রহের বিষয়ে প্রমাণ পাওয়া গেছে বলে জানানো হয়। এনসিবির রিমান্ড কপিতে উল্লেখ করা হয়, সুশান্তকে মাদক সরবরাহের বিষয়টি স্বীকার করেছেন রিয়া। এরপর তাকে আদালতে হাজির করা হয়। আদালত তাকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন। ২৯ সেপ্টেম্বর বোম্বে উচ্চ আদালতে জামিন আবেদন করেন রিয়া। ৭ অক্টোবর তার জামিন মঞ্জুর করেন আদালত। বর্তমানে জামিনে মুক্ত আছেন এই অভিনেত্রী।

You might also like