নৌকায় অগ্নিকাণ্ডের ঘটনায় আরও ২ জনের মৃত্যু

35

সোনারদেশ২৪: ডেস্কঃ

কিশোরগঞ্জের নিকলীতে ভাসমান নৌকায় আগুন লেগে অগ্নিদগ্ধ আরও দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন মারা যান মো. গিয়াস উদ্দিন (১৬) ও আবুল হাশেম (২৫)।

গিয়াস উদ্দিন নিকলী উপজেলার জারইতলা ইউনিয়নের সাজনপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে। আর হাশেম নিকলী সদরের আবু সামার ছেলে। শনিবার সকালে গিয়াস উদ্দিন ও বিকেলে আবুল হাশেমের মৃত্যু হয়।

এ নিয়ে ভাসমান নৌকায় ঘুমিয়ে থাকা অবস্থায় অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ ৫ জনের মধ্যে তিনজনের মৃত্যু হলো। চিকিৎসাধীন রয়েছেন জহুর উদ্দিনের ছেলে বাপ্পি (১৩) ও একই এলাকার ইসরাফিলের ছেলে তারেক।

শুক্রবার (১৫ জানুয়ারি) ভোরে নিকলীর সিংপুর বাজার নৌকা ঘাটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সিংপুর বাজারে একদিনের মেলা ছিল। মুড়ি-মুড়কিসহ নৌকা নিয়ে মেলায় যান জহুর উদ্দিন ও তার পরিবারের লোকজন। মেলা শেষে তারা ঘাটে ধনু নদীতে নৌকায় ঘুমিয়ে পড়েন। শেষ রাতে নৌকায় আগুন জ্বলতে দেখে আশপাশের লোকজন ছুটে এসে ভেতর থেকে পাঁচজনকে উদ্ধার করে। এ সময় ঘটনাস্থলেই নিহত হন নৌকার মাঝি জহুর উদ্দিন। আহতদের প্রথমে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে সেখান থেকে ঢাকায় পাঠানো হয়।

You might also like