সিরাজগঞ্জে নমিজান আফতাবি ফাউন্ডেশনের উদ্যোগে বিনম্র শ্রদ্ধার সাথে জাতীয় শোক দিবস পালিত

77

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

সিরাজগঞ্জে, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নমিজান আফতাবি ফাউন্ডেশন’র উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও অসহায় দুস্ত ১১৫টি পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে দিবসটি যথাযথ মর্যাদার সাথে পালন করা হয়।

আজ শনিবার (১৫ আগস্ট) সাকাল ১১টার দিকে হোসেনপুর চান্দআলী মোড় এলাকায় নমিজান আফতাবি ফাউন্ডেশনের সিরাজগঞ্জ জেলা শাখা অফিসে এই জাতীয় শোক দিবস পালন করা হয়।

অনুষ্ঠানে  নমিজান আফতাবি ফাউন্ডেশন এর নির্বাহী সদস্য এসএম আব্দুস ছালাম এর সভাপতিত্বে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসনাহেনা, ভাইস চেয়ারম্যান নাছিম রেজা নূর, ৭১ টেলিভিশনের সিরাজগঞ্জ স্টাফ রিপোর্টার মাসুদ পার্ভেজ, স্বাচিব এর দপ্তর সম্পাদক ডাঃ দিপক, যমুনা টেলিভিশনের সিরাজগঞ্জ স্টাফ রিপোর্টার মোস্তফা রুবেল, হোসেনপুর ১১নং ওয়ার্ড আওয়ামীলীগ’র সভাপতি শামছুল ইসলাম বাবুল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক হাসান ইস্তিয়াক তমাল, প্রিন্টস ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ অন্যান্যরা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মোস্তাক আহম্মেদ নওশাদ। অলোচনা শেষে সিরাজগঞ্জ সদর উপজেলার ১১৫ টি অশহায় দুস্ত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরন করা হয়।

এছাড়াও অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল উন্মুক্ত পাঠলার কর্মজীবী শিশুদের সাথে বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনী নিয়ে আলোচনা এবং খাবার প্যাকেট বিতরণ। স্থানীয় মাদ্রাসায় কোরআন খতম ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আত্বার মাগফেরাত কামনায়  বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

You might also like