সিনেমার কাজ শেষ করেই চিকিৎসার জন্য যাবেন সঞ্জয়

25

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ফুসফুস ক্যানসারে আক্রান্ত হয়েছেন। খুব শিগগির তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে চিকিৎসার জন্য যাবেন বলে জানা গেছে। কিন্তু তার অভিনীত ‘সড়ক ২’ সিনেমার ডাবিংয়ের কাজ বাকি রয়েছে। এদিকে আগামী ২৮ আগস্ট সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

এ পরিস্থিতিতে সঞ্জয় কাজ বাকি রেখে বিদেশে চলে গেলে সিনেমাটির মুক্তি নিয়ে সংকট তৈরি হবে। এজন্য বাকি ডাবিংয়ের কাজ শেষ করেই চিকিৎসার জন্য বিদেশের উদ্দেশ্যে উড়াল দেবেন তিনি। পিংক ভিলা এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—সঞ্জয় দত্ত তার অভিনীত ‘সড়ক ২’ সিনেমার বাকি ডাবিংয়ের কাজ শেষ করে চিকিৎসার জন্য দেশ ছাড়বেন। আগামী সপ্তাহে বাকি ডাবিংয়ের কাজ করবেন তিনি। ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর অসংখ্য মানুষ তার সুস্থতা কামনা করেছেন। মানুষের এই ভালোবাসা পেয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন তিনি। আর কাজের মাধ্যমে মানুষকে এর প্রতিদান দিতে চান তিনি।

যদিও এ বিষয়ে সঞ্জয় বা সিনেমার পরিচালক মহেশ ভাটের পক্ষ থেকে কোনো বক্তব্য আসেনি। কিন্তু গত ১২ আগস্ট রাতে মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট ও রণবীর কাপুর সঞ্জয় দত্তের বাড়ি গিয়েছিলেন। সাক্ষাতে সঞ্জয় দত্তের সঙ্গে কী আলোচনা হয়েছে তা জানা যায়নি। কিন্তু ধারণা করা হচ্ছে—ডাবিংয়ের বিষয়ে কথা বলতেই সঞ্জয়ের বাড়ি গিয়েছিলেন এই প্রেমিক যুগল।

‘সড়ক ২’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন—আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর। এছাড়াও অভিনয় করেছেন—যীশু সেনগুপ্ত, পূজা ভাট, মকরকন্দ দেশপাণ্ডে প্রমুখ।

গত ৮ আগস্ট সন্ধ্যায় শ্বাসকষ্টের সমস্যা দেখা দিলে সঞ্জয় দত্তকে লিলাবতি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছিল। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় গত ১০ আগস্ট হাসপাতাল থেকে বাসায় ফিরেন তিনি। গত ১২ আগস্ট জানা যায়, ক্যানসারে আক্রান্ত হয়েছেন এই অভিনেতা।

 

You might also like