ওয়ালটন কারখানায় উদ্ভাবনী প্রযুক্তির পণ্য প্রদর্শিত

38

অর্থ ও বাণিজ্য ডেস্কঃ সোনারদেশ২৪:

গাজীপুরের চন্দ্রায় দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের কারখানায় প্রদর্শিত হলো উদ্ভাবনী ও বিশ্বের লেস্টেস্ট প্রযুক্তির পণ্য। উদ্দেশ্য বিশ্ব ক্রেতাদের হাতে উদ্ভাবনী ও লেটেস্ট প্রযুক্তির পণ্য তুলে দেয়ার মাধ্যমে ২০৩০ সালের মধ্যে সেরা পাঁচটি গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ডের তালিকায় ওয়ালটনের স্থান করে নেয়া।

বৃহস্পতিবার (ডিসেম্বর ২৪) ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড প্রাঙ্গনে ‘ইনোভিশন টু লিড দ্যা ওয়ার্ল্ড’ শীর্ষক শিরোনামে এর পণ্য প্রদর্শনীর আয়োজন করা হয়। এতে অংশ নেয় ওয়ালটনের ফ্রিজ, এয়ার কন্ডিশনার বা এসি, টেলিভিশন, এলইডি লাইট, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স, হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রিক ফ্যান ও ইলেকট্রনিক্স বিভাগের গবেষণা ও উন্নয়ন বিভাগের প্রকৌশলীরা। তারা স্ব স্ব আরএনডি বিভাগের আওতাধীন নিয়মিত গবেষণার মাধ্যমে তৈরিকৃত ইনোভেটিভ ও লেটেস্ট প্রযুক্তির পণ্য প্রদর্শন করেন।

বিশাল কেক কাটার মধ্য দিয়ে উদ্ভাবনী প্রযুক্তির পণ্য প্রদর্শনী কার্যক্রম শুরু করা হয়। সেসময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও আলমগীর আলম সরকার, ওয়ালটনের চিফ টেকনিক্যাল অফিসার উন মগ ইয়াং, ওয়ালটন গবেষণা ও উন্নয়ন (আরএনডি) বিভাগের প্রধান তাপস কুমার মজুমদার, এক্সিকিউটিভ ডিরেক্টর নাজিম উদ্দিন মজুমদার, ইউসুফ আলী, মো. সাদিকুর রহমানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, কারখানায় প্রথমবারের মতো উদ্ভাবনী ও লেটেস্ট প্রযুক্তির পণ্য প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এই আয়োজনের মূল লক্ষ্য হচ্ছে ওয়ালটনের ‘ভিশন ২০৩০’ বাস্তবায়নের পথকে আরো সুগম করা। অর্থাৎ ওয়ালটন ২০৩০ সালের মধ্যে সেরা পাঁচটি গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ডের তালিকায় ওয়ালটন স্থান করে নেয়ার যে ভিশন নিয়েছি, তা সফল করতে নতুন নতুন টেকনোলজি নিয়ে নিয়মিত গবেষণা চালানোর মাধ্যমে লেটেস্ট প্রযুক্তিও ফিচারের পণ্য উৎপাদন করা। ওয়ালটন কারখানায় এখন থেকে প্রতিমাসেই এই পণ্য প্রদর্শনী কার্যক্রম আয়োজন করা হবে।

You might also like