পরীক্ষা গ্রহণের পূর্বে স্বাস্থ্যবিধি মেনে হল খোলার দাবি

30

সোনারদেশ২৪: ডেস্কঃ

স্বাস্থ্যবিধি মেনে হলগুলো খুলে দেয়ার দাবিতে জাতীয়তাবাদী ছাত্রদল ও জাতীয় ছাত্র সমাজের স্মারকলিপি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের অনার্স শেষ বর্ষ ও মাস্টার্সের পরীক্ষা গ্রহণের পূর্বে স্বাস্থ্যবিধি মেনে হলগুলো খুলে দেয়ার দাবিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর স্মারকলিপি দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল ও জাতীয় ছাত্র সমাজ।

বুধবার দুপুরে, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলকে সাথে নিয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক রাকিব উদ্দিন ও সদস্য সচিব আমানউল্লাহ আমান উপাচার্য বরাবর স্মারকলিপি দেন।

স্মারকলিপিতে ছাত্রদল হল না খুলে পরীক্ষা গ্রহণের সিদ্ধান্তকে অবিবেচনাপ্রসূত ও শিক্ষার্থী বিরোধী সিদ্ধান্ত বলে আখ্যায়িত করে। একই দিনে জাতীয় ছাত্র সমাজ মামুন ফকির ও আবু সাঈদ লিওনের নেতৃত্বে উপাচার্য বরাবর স্মারকলিপি দেয়। এসময় শতভাগ আবাসন সুবিধা নিশ্চিত করে পরীক্ষা গ্রহণের পাশাপাশি প্রাথমিক স্বাস্থ্যসেবা নিশ্চিতের দাবি জানানো হয়।

আগামী ২৬শে ডিসেম্বর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের অনার্স শেষ বর্ষ ও মাস্টার্সের ফাইনাল পরীক্ষা গ্রহণের কথা রয়েছে।

You might also like