ফের আইনি নোটিশ কঙ্গনাকে

52

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

ফের আইনি নোটিশ দেওয়া হয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে। এবার দিল্লি শিখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটির এক সদস্য আইনি নোটিশ পাঠালেন তাকে। পাশাপাশি কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট উড়িয়ে দেওয়ার দাবিতে জমা পড়ল পিটিশনও। এর পাশাপাশি বলিউড অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে লাগাতার টুইট যুদ্ধ তো রয়েইছে। সব মিলিয়ে বিতর্কের কেন্দ্রে ‘কন্ট্রোভার্সি কুইন’।

বিতর্কের সূত্রপাত কৃষক আন্দোলনে যোগ দেওয়া এক বৃদ্ধাকে ‘শাহিনবাগের দাদি’ বিলকিস বানোর সঙ্গে গুলিয়ে ফেলা ও তার সম্পর্কে বিরূপ মন্তব্য করার পরই। কঙ্গনা কটাক্ষ করে লিখেছিলেন, একে তো ১০০ টাকার বিনিময়েই পাওয়া যায়। এরপর থেকেই নেটিজেনদের অনেকেই ফুঁসে ওঠেন কঙ্গনার বিরুদ্ধে। খবর আনন্দবাজার পত্রিকার।

যে মহিলাকে কঙ্গনা বিলকিস বানো বলে ভুল করেছিলেন, তার আসল নাম মহিন্দর কওর। তিনিও ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রীর বিরুদ্ধে। বুধবার সেই দলে যোগ দেন দিলজিৎও।

এদিকে আগেই তাকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন আইনজীবী হরকম সিং। কঙ্গনার ‘ভ্যারিফায়েড’ টুইটার অ্যাকাউন্টটি মুছে ফেলার দাবিতে বৃহস্পতিবার সন্ধ্যায় জমা পড়েছে পিটিশন।

অভিযোগ, এরই মাধ্যমে লাগাতার ঘৃণা ও বিদ্বেষ ছড়াচ্ছেন অভিনেত্রী। পিটিশনটির উত্তরে কঙ্গনা জানিয়েছেন, মতামত জানানোর জন্য টুইটারই তার একমাত্র প্ল্যাটফর্ম নয়।

You might also like