সঞ্জু একজন যোদ্ধা: মান্যতা

25

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়েছেন সঞ্জয় দত্ত। উন্নত চিকিৎসার জন্য শিগগিরই পাড়ি দেবেন যুক্তরাষ্ট্রে। দু’দিন আগে এমনটাই তথ্য প্রকাশ করেছিলো ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

এদিকে, ক্যানসারে আক্রান্ত সঞ্জয় মুম্বাইতে থাকলেও তার স্ত্রী মান্যতা ও দুই সন্তান রয়েছে দুবাইতে। সেখান থেকেই এক বিবৃতিতে মান্যতা জানান- “আপনারা সকলেই সঞ্জুর দ্রুত সুস্থতা কামনা করে প্রার্থনা করছেন। এই কঠিন পথটি পাড়ি দেওয়ার জন্য এই মুহূর্তে প্রয়োজন শক্তি এবং আর্শীবাদ। গত কয়েক বছরে অনেক কিছুর মধ্য দিয়ে যেতে হয়েছে আমাদের, আমার বিশ্বাস বাকিগুলোর মতো এবারের যুদ্ধেও আমরা জয়ী হবো। সঞ্জুর ভক্তদের কাছে আমার অনুরোধ আপনারা কোন গুজব ছড়াবেন না এবং ভালোবাসা দিয়ে আমাদের পাশে থাকবেন।”

যোগ করে মান্যতা আরও বলেন- “আমার পরিবারের জন্য সঞ্জু সবসময় একজন যোদ্ধা। এ কারণেই হয়তো ঈশ্বর এই চ্যালেঞ্জের জন্য আমাদের নির্ধারণ করেছেন। আমাদের এখন প্রয়োজন আপনাদের ভালোবাসা, সহযোগিতা ও আর্শীবাদ।”

মান্যতা ও সঞ্জয় দত্ত


শ্বাসকষ্টজনিত সমস্যা ও বুকে ব্যথা নিয়ে গত ৮ আগস্ট মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ছিলেন আইসিইউতে। সেখানে দু’দিন থাকার পর ১০ আগস্ট বাড়ি ফিরেছেন তিনি।

হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর মঙ্গলবার (১১ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা দিয়েছে সঞ্জয় দত্ত। যেখানে তিনি লিখেছেন- ‌“হ্যালো বন্ধুরা। চিকিৎসার জন্য কাজ থেকে কিছুদিনের বিরতি নিচ্ছি। আমার পরিবার ও বন্ধুরা সবাই আমার পাশে আছে। শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ রইলো, কেউ দুশ্চিন্তা করবেন না। সবার ভালোবাসায় শিগগিরই ফিরে আসবো।”

You might also like