মধ্যরাতে ট্রেনের অনবরত হুইসেলে জনমনে আতঙ্ক

32

সোনারদেশ২৪: ডেস্কঃ

ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী মহানগর এক্সপ্রেস (৭২২) ট্রেনের অনবরত হুইসেলের শব্দে ট্রেনের যাত্রী, স্টেশনের মানুষসহ ও আশপাশের লোকজনের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

শুত্রুবার (২০ নভেম্বর) রাত পৌনে ১২টায় ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনে যাত্রীসহ আশপাশের মানুষদের মধ্যে এই আতঙ্ক সৃষ্টি হয়। ট্রেনের যাত্রী ও ব্রাহ্মণবাড়িয়া স্টেশনের কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর এক্সপ্রেস ট্রেনটি নরসিংদী স্টেশন আসলে হটাৎ বিকট শব্দে ট্রেনের হুইসেল বাজতে শুরু করে।

সবাই ধরেই নিয়েছিল একটু পরেই এটি নিয়মমাফিক বন্ধ হয়ে যাবে। কিন্তু সেটি হয়নি। নরসিংদী থেকে এভাবে বিকট শব্দে হুইসেল বাজিয়ে ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন আসলে জনমনে আতঙ্ক সৃষ্টি হয়।

ট্রেনের যাত্রীরা ট্রেনে থাকা স্টাফদের জিজ্ঞাসা করলে তারা জানান, ট্রেনের হুইসসেলটিতে সমস্যা হয়েছে। সামনে থাকা আখাউড়া জংশনে গিয়ে কি করা যায় দেখা হবে।

ব্রাহ্মণবাড়িয়া স্টেশনমাস্টার মোহাম্মদ শুহেব সতত্যা নিশ্চিত করে বলেন, হুইসেলে শর্টসার্কিট থেকে এমনটি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। ট্রেনের বাঁশির আওয়াজ এমন দীর্ঘক্ষণ হতে মানুষ আগে খুব কম সমেই দেখেছে বা শুনেছে। তাই একটু আতঙ্ক সৃষ্টি হয়েছে। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই। সামনে আখাউড়া জংশনে গিয়ে ট্রেনটির বাঁশির সমস্যাটি সমাধান করে আবার চট্টগ্রামের দিকে ট্রেনটি ছেড়ে যাবে।

You might also like