বিশ্বকাপ বাছাই ম্যাচ খেলতে নামবে ব্রাজিল ও উরুগুয়ে

6

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

বিশ্বকাপ বাছাই ম্যাচ খেলতে মাঠে নামবে নেইমারের ব্রাজিল ও লুইস সুয়ারেজের উরুগুয়ে। রাত আড়াইটায় কলম্বিয়ার মুখোমুখি হবে উরুগুয়ে। ব্রাজিল-ভেনেজুয়েলা ম্যাচ কাল ভোর সাড়ে ৬টায়। এই আগে ভোর ৫টায় চিলির বিপক্ষে নামবে পেরু।

বিশ্বকাপ বাছাইয়ে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলেছে ব্রাজিল। প্রথমটাতে বলিভিয়াকে ঘরের মাঠে দিয়েছে ৫ গোল। আর অ্যাওয়ে ম্যাচে পেরুর মাঠ থেকে জিতে এসেছে ৪-২ গোলে। দুই ম্যাচ থেকে পূর্ণ পয়েন্ট পেলেও, আর্জেন্টিনা তাদের চেয়ে এক ম্যাচ বেশি খেলে, বাড়তি এক পয়েন্ট পাওয়ায় টেবিলের দুইয়ে আছে ব্রাজিল। ফুল ফিট না হলেও ব্রাজিল কোচ তিতে নেইমারকে রেখেছে দলে। তবে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে কুতিনিও আর করোনায় আক্রান্ত হওয়ায় অ্যালেক্স টেলেস ও ক্যাসেমির থাকবেন না।

কনমেবল অঞ্চলের আরেক ম্যাচে কলম্বিয়ার মাঠে খেলতে যাবে লুইস সুয়ারেজের উরুগুয়ে। ২০২২ ওয়াল্ডকাপ কোয়ালিফায়ারে তারাও খেলেছে দুই ম্যাচ। চিলিকে হোম ম্যাচে হারানোর পরে, ৪-২ গোলে হেরে এসেছে ইকুয়েডরের মাঠ থেকে। লাতিন অঞ্চলে ১০ দলের মধ্যে পয়েন্ট টেবিলে এখন ৬ নম্বরে আছে উরুগয়ে। তাদের ঠিক ওপরেরই অবস্থান রাতের হোস্ট কলম্বিয়ার। এ ম্যাচে জিতে পারলের টেবিলে ওপরে ওঠার সুযোগ থাকছে উরুগুইয়ানদের।

You might also like