শ্রীমঙ্গলে ট্রেন লাইনচ্যুত : ৫ ট্রেনের যাত্রা বাতিল

22

সোনারদেশ২৪: ডেস্কঃ

সিলেট আখাউড়া রেলসেকশনের শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও স্টেশনের অদুরে তেলবাহীর ছয়টি বগি লাইনচ্যুত হয়ে সারা দেশের সাথে সিলেটের রেলযোগযোগ বন্ধ রয়েছে। শনিবার সকাল পৌনে ১২টায় এ ঘটনাটি ঘটে। শনিবার রাতে ঢাকা-চট্রগ্রাম ও সিলেট ও ঢাকাগামী পাঁচটি ট্রেন যাত্রা বাতিল করা হয়েছে। ট্রেনগুলো নিজ নিজ গন্তব্যে চলে যাওয়ার নির্দেশনা দিয়েছে রেলকৃর্তপক্ষ। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

ভানুগাছ স্টেশন বাজার মাস্টার সেলিম আহমদ জানান, শনিবার সকালে চট্রগ্রাম থেকে ছেড়ে আসার সিলেটগামী তেলবাহী ৯৫১ ট্রেনের সাতটি বগি শ্রীমঙ্গলের সাতগাঁও এলাকায় লাইনচ্যুত দুঘটনায় পতিত হয়। তারপর থেকে সিলেট, চট্রগ্রাম ও ঢাকা থেকে ছেড়ে আসার পারাবত, উদয়ন, জয়ন্ত্রিকা, কালনি বিভিন্ন স্টেশনে আটকা পড়ে। রেলকৃর্তপক্ষ সারাদিন কাজ করেও লাইন মেরামত করতে পারেনি। এতে করে সকল ধরনের ট্রেন যোগযোগ বন্ধ রয়েছে। রেল লাইন মেরামত করতে না পারায় সন্ধ্যা সাতটায় দিকে সকালে শ্রীমঙ্গল স্টেশনে আটকা পড়া জয়ন্ত্রিকা ট্রেন সিলেট ফিরে গেছে। এ ছাড়াও সিলেট থেকে ঢাকাগামী পারাবত ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে। অপর দিকে ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর কালনী ও জয়ন্তিকা ট্রেন, চট্রগ্রাম থেকে ছেড়ে আসার সিলেটগামী আন্তঃনগর পাহাড়ী এক্সপ্রেস সকালে শায়েস্তাগঞ্জ স্টেশনে আটকা পড়ে। রাতে সেই ট্রেনটি উদয়ন হয়ে চট্রগ্রাম ফিরবে।

সন্ধ্যায় পাঁচটি ট্রেনের যাত্রাবাতিল করায় মহা বিপাকে পড়েছেন যাত্রীরা। অনেকেই টিকেট কেটেছিলেন আসারা যাওয়ার জন্য। কিন্তু রেল লাইন স্বাভাবিক না হওয়ায় তাদেরকে চরমদুর্ভোগে পড়তে হয়েছে।

You might also like