ওয়ার্নার-ঋদ্ধিমান শো, দুর্দান্ত জয় হায়দরাবাদের

28

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

ডেভিড ওয়ার্নার ও ঋদ্ধিমান সাহার বিস্ফোরক ব্যাটিংয়ে আইপিএলে নিজেদের দ্বিতীয় সর্বোচ্চ রান তোলে সানরাইজার্স হায়দরাবাদ। তারপর রশিদ খান তার ঘূর্ণি জাদুতে বশ করেন দিল্লি ক্যাপিটালসকে। তাতে ৮৮ রানে জিতে আইপিএলে প্লে অফের আশা বাঁচিয়ে রাখলো ২০১৬ সালের চ্যাম্পিয়নরা।

এই জয়ে ১২ ম্যাচে পঞ্চম জয়ে ১০ পয়েন্ট নিয়ে ছয়ে হায়দরাবাদ। সমান খেলে ১৪ পয়েন্টে তিনে দিল্লি। ১২ পয়েন্ট নিয়ে চার ও পাঁচে কিংস ইলেভেন পাঞ্জাব ও কলকাতা নাইট রাইডার্স, তারাও খেলেছে ১২টি করে ম্যাচ।

দুবাইয়ে আগে ব্যাট করতে নেমে শুরু থেকে বোলারদের অসহায় বানান ওয়ার্নার ও ঋদ্ধিমান। পাওয়ার প্লেতে ৭৭ রান তোলে এই ওপেনিং জুটি, যা এই আসরে সর্বোচ্চ। ৩৪ বলে ৮ চার ও দুই ছয়ে ৬৬ রান করে যখন ওয়ার্নার সাজঘরে, তখন হায়দরাবাদের সংগ্রহ ১০৭ রান।

এই রানের গতি অব্যাহত থেকেছে ঋদ্ধিমানের ব্যাটে। ৪৫ বলে ১২ চার ও ২ ছয়ে ইনিংস সেরা ৮৭ রান করেন তিনি। পরে মানীষ পান্ডের ৪৪ রানে স্কোর দুইশ ছাড়ায়। ২ উইকেট হারিয়ে ২১৯ রান করে হায়দরাবাদ।

বড় লক্ষ্যে নেমে প্রথম ২ ওভারে দুই উইকেট হারায় দিল্লি। এরপর ব্যাটসম্যানরা ধাক্কা সামলাতে পারেননি। রশিদ তিনটি গুরুত্বপূর্ণ উইকেট নেন।

১৯ ওভারে ১৩১ রানে দিল্লিকে গুঁড়িয়ে দিতে সন্দীপ শর্মা ও নতরঞ্জন দুটি করে উইকেট শিকার করেন। ম্যাচসেরা হয়েছেন ঋদ্ধিমান।

You might also like