ধর্ষ‌ণের শা‌স্তি জ‌রিমানা, লজ্জায় গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

20

সোনারদেশ২৪: ডেস্কঃ

ব‌রিশা‌লের মে‌হে‌ন্দিগ‌ঞ্জ উপ‌জেলায় ধর্ষ‌ণের শা‌স্তি হি‌সে‌বে ২০ হাজার টাকা জ‌রিমানা নির্ধার‌ণের ঘটনায় এক গৃহবধু লজ্জায় আত্মহত্যার চেষ্টা ক‌রে‌ছেন। তা‌কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার ক‌রে হিজলা উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি ক‌রে‌ছেন স্বজনরা।

সোমবার (১২ অ‌ক্টোবর) সকা‌লে মে‌হে‌ন্দিগঞ্জ উপ‌জেলার আন্ধারমা‌নিক ইউনিয়‌নের আন্ধারমা‌নিক গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে।

স্বজন ও স্থানীয় সূ‌ত্রে জানা‌ গে‌ছে, তিন মাস পূ‌র্বে ভাষানচর ইউ‌নিয়‌নে এক যুব‌কের সঙ্গে ওই গৃহবধূর বিবাহ হয়। স্বামী ঢাকায় থাকায় তিনি আন্ধারমা‌নিক এলাকায় তার বাবার বাসায় থাক‌তেন।

এরইম‌ধ্যে তার সা‌থে হিজলা উপ‌জেলার বড়জা‌লিয়া ইউ‌নিয়‌নের বাউ‌শয়া গ্রা‌মের ৮নং ওয়া‌র্ডের বাবুর সা‌থে তার পর‌কিয়া প্রেম গ‌ড়ে ওঠে বলে অভিযোগ রয়েছে। রোববার রা‌তে মে‌হে‌ন্দিগ‌ঞ্জের আন্ধারমা‌নিক এলাকায় বাবুর বন্ধু রাজী‌বের ঘ‌রে ডে‌কে নেওয়া হয় ওই গৃহবধূ‌কে। এরপর বাবু, রাজীব ও তা‌দের আরেক বন্ধু নাজমুল গৃহবধূ‌কে গণধর্ষণ ক‌রে।

বিষয়‌টি জানাজা‌নি হ‌লে স্থানীয় ইউপি সদস্য সোমবার সকা‌লে শা‌লিস বৈঠক বসি‌য়ে ধর্ষকদের ২০ হাজার টাকা জ‌রিমানা ক‌রে গৃহবধূ‌কে প‌রিবা‌রের জিম্মায় দি‌য়ে দেয়। প‌রে লজ্জায় বাসায় গি‌য়ে ওই গৃহবধূ বিষপান ক‌রে আত্মহত্যার চেষ্টা ক‌রেন।

দুপুর ১২টার দি‌কে গৃহবধূ‌কে উদ্ধার ক‌রে হিজলা উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভর্তি করা হয়। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ওই গৃহবধূর দুলাভাই আবু বক্কর।

ত‌বে হিজলা থানার ওসি (তদন্ত) তা‌রেক হো‌সেন জানান, বিষয়‌টি পর্য‌বেক্ষণ কর‌ছি। এ মুহূর্তেই বিস্তা‌রিত কিছু বল‌তে পার‌ছি না।

মে‌হে‌ন্দিগ‌ঞ্জের কা‌জিরহাট থানার ওসি সাজ্জাদ হো‌সেন ব‌লেন, বিষয়‌টি শু‌নে‌ছি কিন্তু এখ‌নও প‌রিবা‌রের কাছ থে‌কে কো‌নো অভি‌যোগ পাওয়া যায়‌নি।

ব‌রিশাল জেলার অতি‌রিক্ত পু‌লিশ সুপার নাইমুল হক ব‌লেন, প‌রিবা‌রের পক্ষ থে‌কে এখ‌নো কিছু জানা‌নো হয়নি। আমরা স্থানীয়ভা‌বে শু‌নে ঘটনাস্থ‌লে পু‌লিশ পাঠি‌য়েছি।

You might also like