নিষিদ্ধ জঙ্গী সংগঠন “ আল্লাহর দল “ এর দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

26

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন “ আল্লাহর দল “ এর দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ ।

শনিবার (১০ অক্টোবর)  বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম (পিএসসি) এবং সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল মেহেরপুর জেলার গাংনী থানাধীন বাঁশবাড়িয়া বাজারে একটি জঙ্গীবাদ বিরোধী অভিযান পরিচালনা করে ২ জন “ আল্লাহর দল “ এর সক্রিয় জঙ্গী সদস্যকে গ্রেফতার করে র‌্যাব-১২।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ মহিদুল ইসলাম(৩৪) মেহেরপুর সদর শেখপাড়া থানা খোকসা গ্রামের মোঃ মজিরুল ইসলাম এর ছেলে, মোঃ পাপন মোল্লা(২৭) একই এলাকার মোঃ আব্দুস সালাম এর ছেলে। এসময় তাদের কাছ থেকে ৩টি উগ্রবাদী জিহাদী বই, ১১ টি জিহাদী লিফলেট উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে তারা  দীর্ঘদিন যাবত মেহেরপুর জেলায় সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন “ আল্লাহর দল “ এর কাজের সাথে লিপ্ত আছে। তারা নতুন সদস্য সংগ্রহ, তাদের মাঝে লিফলেট বিতরন ও নিয়মিত চাদাঁ প্রদান করে থাকে।

পরবর্তীতে তার বিরুদ্ধে মেহেরপুর জেলার গাংনী থানায় সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৬(২) এর (ই),(ঈ) ১০/১২/১৩ ধারায় মামলার জন্য উদ্ধারকৃত আলামতসহ তাদেরে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

এ ধরণের সন্ত্রাস ও জঙ্গী বিরোধী অভিযান সচল রেখে সন্ত্রাসমুক্ত ও শান্তিপূর্ণ সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

You might also like