শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-মমিন মন্ডলএমপি

45

বেলকুচি প্রতিনিধিঃ (সিরাজগঞ্জ): সোনারদেশ২৪:

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সংসদ সদস্য আবদুল মমিন মন্ডল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এবং অক্লান্ত পরিশ্রমেই দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে ৬৯ লাখ ৬০ হাজার ব্যায় বেলকুচি উপজেলার দেলুয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মমিন মন্ডল আরও বলেন, শিক্ষার্থীরা যেন বইয়ের অভাবে ঝড়ে না পড়ে, এ জন্য শেখ হাসিনা সরকার তাদের অর্থকষ্ট দূর করতে বৃত্তি-উপবৃত্তি প্রদান করা হচ্ছে। এ ছাড়া নানা ধরণের সাহায্য সহযোগিতা করা হয়। এ প্রক্রিয়াগুলোর একটা উদ্দেশ্য বাংলাদেশকে একটি আধুনিক রাষ্ট্র হিসেবে গড়ে তোলা। এর মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে।

এ সময় বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাাপতি এ কে এম ইউসুবজী খাঁন, সহসভাপতি গাজী দেলখোশ আলী প্রাং, উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান, বেলকুচি থানার অফিসার ইনর্চাজ বাহাউদ্দিন ফারুকী, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলান,উপজেলা আওয়ামীলীগের যুগ্না সম্পাদক আজিজুল হক ঘোষন সাবেক যুবলীগ নেতা সাজ্জাদুল হক রেজা সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

You might also like