ভোলাতে এ সি আই মটরস লিঃ এর সোনালিকা ডে ২০২০ অনুষ্ঠিত

27

সোনারদেশ২৪: ডেস্কঃ

প্রতি বছরের ন্যায় এবার ও এ সি আই মটরস এর সার্বিক সহযোগিতায় ভোলা বোরহানউদ্দিনে সোনালিকা ডে ২০২০ বার্ষিক সার্ভিস ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় এ সি আই মটরস এর ভোলার টেরিটোরি ম্যানেজার পিযুষ কুমার রায় এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিয়নাল সেলস্ ম্যানেজার অরুন কান্তি বিশ্বাস। এছাড়া এ সি আই মটরস লিঃ এর ট্রাক্টর/স্পেয়ার পার্টস এর ডিলার মেসার্স রাছেল এন্টারপ্রাইজ প্রোপাইটর মোঃ শহিদ খান, সুমন ওয়েল ষ্টোর প্রোপাইটর মোঃ সুমন এ সি আই মটরস লিঃ এর ভোলা জেলার সকল স্টাফগন যেমন RAH, Sr. SE,TM,BDO,SPO,MO,ARO,TSO,& TSA এবং ভোলা জেলার সকল উপজেলার এ সি আই মটরস প্রোডাক্ট এর ক্রেতা এবং পুরাতন সোনালিকা ট্রাক্টর মালিক ও ড্রাইভারসহ মেরামত সেবা গ্রগনকারী উপস্থিত ছিলেন।

সোনালিকা ডে ২০২০ উপলক্ষে পুরাতন গ্রাহকদের বিনামূল্যে সার্ভিস গ্রহন ও স্বল্প মুল্যে সোনালিকা ট্রাক্টর এর বিভিন্ন যন্ত্রাংশ ক্রয় এবং গ্রাহক ড্রাইভারদের মাঝে ফ্রি স্বাস্থ্য সেবা এবং ঔষধ বিতরণ করা হয়। বিভিন্ন প্রকার গেম শো ও রাফেল ড্র এবং নতুন সোনালিকা ট্রাক্টর বুকিং এ বিশেষ ডিসকাউন্ট দেয়া হয়।রাফেল ড্র, গেম শো ও বুকিং কাস্টমারদের রাফেল ড্র বিজয়ী এবং বেষ্ট ট্রাক্টর মেইন্টেনেন্স ও ট্রাক্টর এক্সপার্টদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

You might also like