ঘরের সিঁদ কেটে ৬ বছরের শিশুকে তুলে নিয়ে ধর্ষণ!

26

সোনারদেশ২৪: ডেস্কঃ

কিশোরগঞ্জের করিমগঞ্জে ঘরের সিঁদ কেটে ৬ বছরের কন্যাশিশুকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল ৭ সেপ্টেম্বর, সোমবার ভোরে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নে ঘটনাটি ঘটে। পরে তাকে বাড়ির পাশের একটি ধানক্ষেত থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, শিশুটির বাবা একজন দরিদ্র রিকশাচালক। গত ৬ সেপ্টেম্বর, রবিবার রাতে শিশুকন্যাটি তার বাবা-মা’র সাথে ঘুমিয়ে ছিল।

গতকাল ভোরে তারা ঘুম থেকে উঠে ঘরের সিঁদকাটা দেখতে পান। এসময় নিজেদের মেয়েকে না পেয়ে স্বজনেরা নানা জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন।

পরে শিশুটিকে মুমূর্ষু অবস্থায় বাড়ির পাশের একটি ধান ক্ষেতে দেখতে পান স্বজনেরা। দ্রুত তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় একই গ্রামের মোহাম্মদ আলীর (৪৫) দিকে অভিযোগের আঙুল তুলেছেন ভুক্তভোগীর স্বজনরা। তাদের দাবি, আগে থেকেই শিশুটিকে নানাভাবে উত্ত্যক্ত করত মোহাম্মদ আলী। তার বিরুদ্ধে শিশু ও নারীদের যৌন নির্যাতনের একাধিক অভিযোগ রয়েছে। ঘটনার পর থেকে মোহম্মদ আলী পলাতক রয়েছেল।

এ সংবাদের সত্যতা নিশ্চিত করে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

You might also like