সিরাজগঞ্জ উল্লাপাড়ায় অসাধু ৮ ব্যবসায়ীকে জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত

24

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

সিরাজগঞ্জের উল্লাপাড়া এলাকায় ৮ অসাধু ব্যবসায়ীকে ৪,৬৫,০০০/-জরিমানা করেছে র‌্যাবের -১২ এর ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (৬ সেপ্টেম্বর) গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (মিডিয়া অফিসার) , সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানা এলাকায় খাবার হোটেল ,মিষ্টির দোকান,বেকারিতে অভিযান পরিচালনা করেন। এসময়ে নিম্নমানের খাবার পরিবেশন ও ওজনে কম দেওয়ায় , নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে বিক্রয় করার দায়ে এবং সরকার কর্তৃক নির্দেশিত স্বাস্থ্যবিধি না মানায় ৮টি দোকানের মালিককে আটক করা হয়।

পরবর্তীতে আটক ব্যক্তিদের সংশ্লিষ্ট থানার এক্সজিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ফয়সাল আহমেদ এর আদালতে হাজির করা হলে আদালত নিম্নবর্ণিত ব্যক্তিদেরকে বিভিন্ন অর্থ দন্ডে দন্ডিত করেন।

বিএসটিআই(২০১৮) ৩১ ধারায়, ওজন ও পরিমাপক নিয়ত্রন আইন(২০১৮), ২৪(৩)/৪১ এবং খাদ্য নিরাপত্তা আইন (২০০৯) ৪৩ ধারায় মোতাবেক মোঃ আইনুল হক (৪৪)কে ১ লক্ষ টাকা, মোঃ হাবিবুর রহমান (৪৫)কে ১ লক্ষ টাকা, শামসুল ইসলাম সাবান (৫০)কে ২০হাজার টাকা, রবিউল করিম (৪৫)কে ১লক্ষ ৪০হাজার টাকা, শ্রী আনন্দ ঘোষ(৫০)কে ১০হাজার টাকা, প্রদীপ ঘোষ(৫৫)কে ৫হাজার টাকা, রঞ্জন গেঘোষ (৪০)কে ৭হাজার টাক, ও আব্দুর রহমান (৫৫)কে ২০হাজার টাকা, সর্বমোট ৪লক্ষ ৬৫হাজার টাকা জরিমানা করা হয়।

ভেজাল খাদ্য/ওজনে কম দেওয়ার এর বিরুদ্ধে র‌্যাব-১২ এর অভিযান অব্যহত থাকবে।
র‌্যাব-১২ কে তথ্য দিন। জঙ্গী, মাদক, অস্ত্রধারী ও ভেজাল রোধে অংশ নিন।

You might also like