বিএনপি নেতাদের গুমের কথা কাদের জানেন: রিজভী

29

সোনারদেশ২৪: ডেস্কঃ

বিএনপির দলীয় নেতাকর্মীদের গুমের কথা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার (২৮ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে এক দোয়া মাহফিলের বক্তৃতা দিতে গিয়ে রিজভী এসব কথা বলেন।

কাদেরকে উদ্দেশ্য করে রিজভী বলেন, ইলিয়াস আলীর মতো একজন এমপিকে গুম করে দেওয়া হলো। কে করেছে সেটা তো আপনি, ওবায়দুল কাদের তো তা জানেন। আপনি জানেন রাজশাহীর হিরুকে কে গুম করেছে। সেইদিন কেন আপনার আইনশৃঙ্খলা বাহিনী ও নেতাকর্মীদের বলেননি, সবাই সাবধান থাকবেন।

তিনি বলেন, আজ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের দলের লোকদের বলেছেন, সাবধান বেশি বাড়াবাড়ি কইরেন না। কখন কী হয়ে যায় বলা যায় না। এখন এই কথা বলে লাভ কী?

শাহেদ, শামীম ও সম্রাটের উদাহরণ টেনে রিজভী আরও বলেন, আপনারা ২০০৯ সালে যখন ক্ষমতায় এসেছিলেন তখন এসব কথা বললেই নেতাকর্মীরা অনেকটা সতর্ক থাকত।

প্রসঙ্গত, ছাত্রদলের সাবেক সভানেত্রী দিলরুবা শওকতের রুহের মাগফিরাত কামনায় মাহফিলের আয়োজন করে রাজশাহী ইউনিভার্সিটি ন্যাশনালিস্ট এক্স স্টুডেন্ট এসোসিয়েশন। সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য রমেশ দত্ত, আমিনুল ইসলাম, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম প্রমুখ।

You might also like