বাবার হাতে খুনের ভয়, মাকে নিয়ে বাড়ি ছাড়লেন অভিনেত্রী!

28

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

বাবার পছন্দের পাত্রকে বিয়ে করতে চাননি বলে ভীষণ বিপদে আছেন হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী। বলছেন, বাবা তাকে মেরে ফেলতে চান। এখন জীবন বাঁচাতে মাকে নিয়ে বাড়ি ছেড়েছেন।

একতা কাপুরের জনপ্রিয় ধারাবাহিক ‘কুমকুম ভাগ্য’ ধারাবাহিকের অভিনেত্রী তৃপ্তি শঙ্খধর এক ভিডিও বার্তায় জানান, বাবা রামদা শঙ্খধর তাকে হত্যার চেষ্টা করেছেন।

১৯ বছরের তৃপ্তি জানান, “বাবা আমাকে চুল ধরে মারতে থাকে। আমি ২৮ বছরের এক ছেলেকে বিয়ে করব না বলে বাবা শুধু আমার গায়ে হাত তোলে না, আমাকে মেরেও ফেলতে চায়।”

অভিনেত্রীর বাড়ি মহারাষ্ট্রের বরেলিতে। বাড়ি ছেড়ে আসার সময় সঙ্গে নিয়ে আসেন মাকে। তার মতে, মাও বাবার কাছে সুরক্ষিত নন।

তৃপ্তি প্রচণ্ড আতঙ্কিত হয়ে ইনস্টাগ্রামে একের পর এক ভিডিও পোস্ট করেন। এক ভিডিওতে বলেন, ‘‘আমি আর আমার মা নিজের ইচ্ছায় বাড়ি থেকে চলে এসেছি। এখানে কারো কিছু বলার নেই। আমার বাবা পুলিশে গিয়ে বলতে পারেন— আমাদের কিডন্যাপ করা হয়েছে। বাবা এই বলে আসলে পুলিশের সাহায্যে আমাদের বাড়ি ফিরিয়ে মেরে ফেলতে পারেন!”

এ দিকে একটি ভিডিও পোস্টে তৃপ্তির মা বলছেন, বিয়ের পর থেকেই তিনি পারিবারিক সহিংসতার শিকার। তার স্বামী বাড়িতে কাউকে আসতে পর্যন্ত দেন না। তিনি ওই বাড়িতে আর ফিরতে চান না।

তৃপ্তি সোশ্যাল মিডিয়ায় মুম্বাই পুলিশ-সহ তার ভক্তদের দৃষ্টি আকর্ষণ করে সাহায্য চেয়েছেন।

You might also like