মিথিলার মোহময়ী ছবিতে অনলাইনে ঝড়

34

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

সামাজিক যোগাযোগমাধ্যমে ফের চলছে ‘মিথিলা-ঝড়’। ফেসবুক-ইনস্টাগ্রামে তার প্রকাশিত মোহময়ী ছবি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। যার জের ধরে নানা আলোচনা-সমালোচনাও চলছে।

গতকাল ২৪ আগস্ট, সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে উন্মুক্ত কাঁধ-বাহুতে ব্লাউজহীন  শাড়িপড়া ছবিটি শেয়ার করেন রাফিয়াথ রশিদ মিথিলা। আবছা আলোয় তোলা ছবিটিতে খোলা চুলে মোহনীয় দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি।

সাথে ক্যাপশনে ছিল জীবনানন্দ দাশের বিখ্যাত কবিতা ‘বনলতা সেন’র  ‍দুটি লাইন : সব পাখি ঘরে আসে-সব নদী- ফুরায় এ-জীবনের সব লেনদেন; থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন।

এর আগের রাতেই ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও একই ছবিটি একই ক্যাপশন জুড়ে শেয়ার করেন এই মডেল ও অভিনেত্রী। এর পরপরই ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তে থাকে।

এখন পর্যন্ত ফেসবুকে দেয়া পোস্টটিতে প্রায় লাখখানেক রিঅ্যাক্ট (লাইক-লাভ-অ্যাংরি) পড়েছে। এটি শেয়ার হয়েছে সহস্রাধিক। ১১ হাজারের বেশি নেটিজেন ইতোমধ্যে সেখানে কমেন্ট করেছেন।

জীবনানন্দের ‘বনলতা সেন’ রূপে মিথিলাকে দেখে অনেকেই এর প্রশংসা করছেন। তবে অনেককেই তার স্বল্পবসনের জন্য কটুক্তি করতেও দেখা যায়। অনেকেই সমালোচনাও করছেন। তবে এসব কিছুরই জবাব দেয়ার প্রয়োজন মনে করছেন না মিথিলা!

You might also like