প্রভাবশালী প্রযোজকের বাজে ইঙ্গিত যেভাবে সামলান বিপাশা

6

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

বলিউডের নিজের পথচলার শুরু থেকেই অকুতোভয় বিপাশা বসু। সাহসী ছিলেন বলেই ক্যারিয়ারের শুরু থেকে কোনো ধরনের হেনস্তাকে সহ্য করেননি এই বাঙালি অভিনেত্রী। সাম্প্রতিক সময়ে বলিউডের কাস্টিং কাউচের অভিযোগ প্রকাশ্যে এসেছে। ‘হ্যাশট্যাগমিটু’ আন্দোলনের জোয়ারে অনেক নামীদামী মুখের আড়ালের জঘন্য-কুৎসিত চেহারাটিও প্রকাশিত হয়েছে।

বিপাশাও এর ব্যতিক্রম নন। ক্যারিয়ারের শুরুর দিকেই কিছু কুরুচিপূর্ণ লোককে সামলে নিয়েছেন তিনি। নিজের বুদ্ধিমত্তার ব্যবহার করে এক প্রভাবশালী প্রযোজকের বাজে ইঙ্গিতের জবাব দিয়েছেন। সেই সাথে সেই প্রযোজকের ছবি থেকে নিজেকে সরিয়েও নিয়েছেন।

সম্প্রতি ভারতীয় অনলাইন নিউজ পোর্টাল পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে এসব বিষয়ে বিস্তারিত জানান বিপাশা। বলিউডের শীর্ষস্থানীয় একজন প্রযোজক তাকে পরোক্ষভাবে কুপ্রস্তাব দিয়েছিলেন বলে সাক্ষাৎকারে জানান তিনি।

৪১ বছর বয়সী এই তারকা সেই ঘটনার বর্ণনা দিয়ে জানান, “প্রথমবার সাক্ষাতের পরই ওই প্রযোজক মোবাইল ফোনের মেসেজে লিখেছিলেন, ‘তোমার হাসি মিস করছি।”

তখন বিষয়টিকে বেখাপ্পা মনে হলেও পাত্তা দেননি তিনি। কিছুদিন পর বিপাশার কাছে ওই প্রযোজক ফের একই মেসেজ পাঠালে বিষয়টি নিজের ম্যানেজারকে জানান তিনি। ওই প্রযোজককে উপযুক্ত শিক্ষা দেওয়ার উত্তর লিখে পাঠান বিপাশা। অবশ্য এক্ষেত্রে তিনি নিজের বুদ্ধিমত্তাকে কাজে লাগান। তার পাঠানো মেসেজটি এমনভাবে সাজানো ছিল যে, সেটা পড়ে মনে হবে বন্ধুকে পাঠাতে গিয়ে ভুলে ওই প্রযোজকের কাছে চলে গেছে!

এরপর ওই প্রযোজন আর কোনো মেসেজ পাঠাননি বিপাশাকে। পরে চুক্তিবদ্ধ হওয়া টাকাও তাকে ফিরিয়ে দেন বিপাশা। পরবর্তীতে ওই প্রযোজকের আর কোনো ছবিতেও কাজ করেননি এই অভিনেত্রী।

You might also like