প্রথম কেনা সেই গাড়ি ফেরত চান শচীন!

23

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

নিজের টাকায় কেনা প্রথম যে কোনো কিছুই বিশেষ গুরুত্ব বহন করে। আর সেটা যদি হয় কিংবদন্তী ক্রিকেটার শচীন তেন্ডুলকারের কেনা প্রথম গাড়ি, তবে তো আর কথাই নেই। পেশাদার ক্রিকেটে প্রবেশের পর নিজের টাকায় তিনি প্রথম যে গাড়িটি কিনেছিলেন সেই মারুতি ৮০০ সিসি’র গাড়িটি আবারো নিজের কাছে ফেরত চাইলেন তিনি।

ইন দ্য স্পোর্টলাইন অনুষ্ঠানে এসে সেই গাড়িটি নিজের কাছে ফেরাতে ভক্তদের সহায়তা চেয়েছেন শচীন তেন্ডুলকার। তিনি বলেন, ‘আমার প্রথম গাড়ি ছিল একটি মারুতি ৮০০। দুর্ভাগ্যের বিষয় হল, গাড়িটি এখন আর আমার কাছে নেই। গাড়িটি নিজের কাছে ফিরিয়ে আনতে পারলে খুব ভালো লাগবে।’

এসময় তিনি বলেন, ‘সুতরাং, আমার কথা যারা শুনছেন, যদি কারো জানা থাকে গাড়িটি কার কাছে রয়েছে, নিঃসংকোচে আমার সঙ্গে যোগাযোগ করবেন।’

গাড়ির প্রতি শচীনের বেশ দুর্বলতা রয়েছে। তার গ্যারেজে জমা হয়েছে বেশ কিছু গাড়ি। এরপরও নিত্যনতুন মডেলের গাড়ি কেনে চালান তিনি।

কীভাবে গাড়ির প্রতি তার দুর্বলতার শুরু এমন প্রসঙ্গে শচীনের ভাষ্য, ‘আমাদের বাড়ির সামনে একটা বড় ওপেন ড্রাইভ মুভি হল ছিল। সেখানে লোকেরা গাড়ি পার্ক করে সিনেমা দেখতেন। আমি আর দাদা বারান্দায় দাঁড়িয়ে গড়ি দেখতাম তখন।’ সেই তখন থেকেই নানা মডেলের গাড়ির প্রতি ভালোলাগা শুরু হয় এই ক্রিকেট কিংবদন্তীর।

You might also like