৮-১০ অক্টোবর রজতজয়ন্তী পালন করবে ডিআরইউ

24

সোনারদেশ২৪: ডেস্কঃ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৫ বছর পূর্তিতে রজতজয়ন্তী উদযাপনের লক্ষ্যে গঠিত আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সংগঠনের নসরুল হামিদ মিলানায়তনে রজতজয়ন্তী উদযাপন কমিটির চেয়ারম্যান শাহজাহান সরদারের সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় আগামী ৮, ৯ ও ১০ অক্টোবর তিনদিন ব্যাপী রজতজয়ন্তী উৎসব পালনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়।

ডিআরইউয়ের সাধারণ সম্পাদক ও রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব রিয়াজ চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় রজতজয়ন্তী উৎসব পালনে গঠিত ১০১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ও বেশ কয়েকটি উপ-কমিটির অনুমোদন দেয়া হয়।

সভায় বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর সম্পাদক সাইফুল আলম, রজতজয়ন্তী উদযাপন কমিটির কো-চেয়ারম্যান ডিআরইউর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোস্তফা ফিরোজ, ডিআরইউর সাবেক সভাপতি ও জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, প্রতিষ্ঠাতা কার্যনির্বাহী সদস্য মুফদি আহমেদ ও আজম মীর শহীদুল আহসান, প্রতিষ্ঠাতা সদস্য কাজী আবদুল হান্নান, আমান-উদ-দৌলা, বদিউল আলম, ডিআরইউর সভাপতি ও রজতজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক রফিকুল ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক ও সদস্য সচিব রিয়াজ চৌধুরী, সাবেক সভাপতি ইলিয়াস হোসেন, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, মুরসালিন নোমানী, সৈয়দ শুকুর আলী শুভ ও কবির আহমেদ খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাবেক সহ-সভাপতি মাহমুদা চৌধুরী ও মো. শরীফুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক শেখ মামুনুর রশীদ, সিনিয়র সদস্য সেলিম সামাদ, সাবেক প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মশিউর রহমান, সাবেক কল্যাণ সম্পাদক শাহনাজ শারমীন, সাবেক কার্যনির্বাহী সদস্য ড. কুদরত-ই খোদা, মোজাম্মেল হক চঞ্চল প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন, ডিআরইউর যুগ্ম সম্পাদক হেলিমুল আলম বিপ্লব, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার,  প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য এস এম মিজান, আহমেদ মুশফিকা নাজনীন, কামরুজ্জমান বাবলু, এম মুরাদ হোসেন, সায়ীদ আবদুল মালিক।

এছাড়া সভায় রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্য যথাক্রমে সাবেক সহ-সভাপতি আবু দারদা যোবায়ের, গ্যালমান শফি ও খোন্দকার কাওছার হোসেন, সাবেক অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম, সাবেক প্রচার প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম, সাবেক প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মোতাহার হোসেন, সাবেক ক্রীড়া সম্পাদক কামরুজ্জমান হিরু, সাবেক কার্যনির্বাহী সদস্য প্যাট্রিক ডি’কস্তা, সিনিয়র সদস্য আমানুর রহমান, আতাউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্যরা কর্মসূচি বাস্তবায়নে তাদের মতামত ও পরামর্শ তুলে ধরেন।

You might also like