পাথরঘাটায় ৫টি অস্ত্রসহ ডাকাত আটক

52

সোনারদেশ২৪: ডেস্কঃ

বরগুনার পাথরঘাটায় কোস্টগার্ড ও পুলিশের যৌথ অভিযানে সুন্দরবনের ডাকাত জামাল বাহিনীর সক্রিয় সদস্য মো. কামাল শিকদারকে আটক করা হয়েছে।

এ সময় ৫টি একনলা বন্দুক উদ্ধার করা হয়। কামাল পদ্মা গ্রামের মো. জামাল সিকদারের ছেলে।
শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পদ্না গ্রামের কামালের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। কামাল সুন্দরবনের ডাকাত জামাল বাহিনীর সক্রিয় সদস্য এবং দীর্ঘদিন ধরে বঙ্গোপসাগরে ডাকাতি করতো।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন কমান্ডার লে. মেহেদি হাসান বলেন, দীর্ঘদিন ধরে কামাল বঙ্গোপসাগরে ডাকাতি করতো এবং ডাকাত বাহিনীর সক্রিয় সদস্য হয়ে অস্ত্র বিক্রি করতো।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে কামাল নিজ গ্রামের পদ্নার বাড়িতে থাকে। পরে কোস্টগার্ডের সদস্য ছদ্মবেশে কামালের কাছ থেকে অস্ত্র কেনার জন্য শুক্রবার বিকেলে কামালের কাছে টাকা দেয় কোস্টগার্ড। শুক্রবার রাতে যে কোনো সময় অস্ত্র নেয়ার কথা হয়। সে অনুযায়ী আজ রাত ৭টার দিকে কামালের বাড়িতে যায় কোস্টগার্ড। পরে রাত ৯টার দিকে পদ্মা এলাকায় বাধের কূপ থেকে একনলা ৫টি বন্দুকসহ কামালকে আটক করা হয়।

আটক কামালের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে বলে জানায় কোস্টগার্ড। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে শনিবার সকালে আদালতে সোপর্দ করা হবে।

You might also like